শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কাউন্সিলর সোহেল হত্যা ব্যবহৃত অস্ত্রসহ আটক ১

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ১২:০৮ এএম

কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মো. সোহেল ও তার রাজনৈতিক সহযোগী হরিপদ সাহা হত্যাকা-ে ব্যবহৃত অস্ত্রসহ শাখাওয়াত হোসেন জুয়েল নামে একজনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। গত মঙ্গলবার গভীর রাতে তাকে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা থেকে আটক করা হয়।
গতকাল বুধবার পুলিশ সুপার কার্যালয়ের সামনে সাংবাদিকদের এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এম তানভীর আহমেদ। তিনি জানান, গত ২২ নভেম্বর কুমিল্লা সিটিকরপোরেশনের কাউন্সিলর সৈয়দ মো. সোহেলসহ জোড়া খুনের প্রধান আসামি শাহ আলম ঘটনার পরদিন ২৩ নভেম্বর নাঙ্গলকোট গান্দাচি গ্রামের বন্ধু শাখাওয়াত হোসেন জুয়েলের বাড়িতে রাত যাপন করে। এসময় শাহ আলম অস্ত্রগুলো জুয়েলের কাছে রেখে যায়। কাউন্সিলর হত্যার প্রধান আসামি শাহ আলমকে আটক করতে আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন টিম কাজ করে যাচ্ছেন। তিনি আরও বলেন, গত মঙ্গলবার গভীর রাতে গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে জেলার নাঙ্গলকোট উপজেলার গান্দাচি গ্রামের মজুমদার বাড়ি থেকে শাখাওয়াত হোসেন জুয়েলকে আটক করা হয়। এসময় তার কাছে থাকা একটি বিদেশি পিস্তল, একটি বিদেশি রিভালবার, দু’টি ম্যাগজিন ও তিন রাউন্ড গুলি জব্দ করা হয়।
কাউন্সিলর সোহেলসহ জোড়া খুনের ঘটনায় অস্ত্রগুলো ব্যবহৃত হয়েছে। আসামি জুয়েল পুলিশের কাছে স্বীকার করেছেন বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এম তানভীর আহমেদ। এঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক পরিমল চন্দ্র দাস বাদী হয়ে নাঙ্গলকোট থানায় অস্ত্র মামলা দায়ের করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন