শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লক্ষ্মীপুরে স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলার অভিযোগ

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২১, ১:০৩ এএম

লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর উপর হামলার অভিযোগ উঠেছে। গত বুধবার বিকালে ও সন্ধ্যায় দত্তপাড়া বাজারে এবং রাতে চন্দ্রগঞ্জ এলাকায় এই ঘটনা ঘটে। আমিনুল ইসলাম সদর উপজেলার ৮ নম্বর দত্তপাড়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি। এই ইউনিয়নে আনারস প্রতীকে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করেছেন তিনি।

আমিনুলের অভিযোগ, চেয়ারম্যান প্রার্থী হওয়ার পর থেকে নৌকার প্রার্থী কামাল উদ্দিনের কর্মীরা বিভিন্নভাবে তাকে ভয়ভীতি দেখাছে। গত বুধবার তার উপর কামালের কর্মীরা মোট তিনবার হামলা চালায়। বিকালে ও সন্ধ্যায় দত্তপাড়া বাজারে গণসংযোগ চালানোর সময় নৌকার কর্মীরা বাধা দেয়। এক পর্যায়ে দুবার হামলা চালায় তারা। তিনি আরো বলেন, এ ঘটনার পর রাতে আমি চন্দ্রগঞ্জ থানায় অভিযোগ দিতে যাওয়ার সময় চন্দ্রগঞ্জ এলাকায় কামাল উদ্দিনের কর্মীরা পেছন থেকে আবার ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে। এতে আমার বাম হাতের বাহুতে মারাত্মক জখম হয়।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে কামাল উদ্দিন বলেন, হামলার সঙ্গে আমার কোন কর্মী জড়িত নয়। আমাকে হেয় প্রতিপন্ন করতে এ হামলার ঘটনা ঘটানো হয়েছে। দত্তপাড়া ইউনিয়নের রির্টানিং অফিসার ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাহবুবুর রহমান বলেন, তাকে ঘটনাটি কেউ জানায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন