বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

‘বঙ্গবন্ধু’ বায়োপিকে অভিনয়ের অভিজ্ঞতা জানালেন নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২১, ১১:১৮ এএম

প্রতিনিয়ত নিজেকে ভেঙে নতুনরূপে পর্দায় আসছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। তবে এবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে ‘বঙ্গবন্ধু’ বায়োপিকে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার তরুণ বয়সের চরিত্রে দেখা যাবে ফারিয়াকে। বায়োপিকটিতে তার চরিত্রের অংশের শুটিং শেষ। অবিস্মরণীয় এক জার্নির ইতি টেনেছেন চিত্রনায়িকা। প্রায় দুই বছরের ‘বঙ্গবন্ধু’ বায়োপিক জার্নির ইতি টেনে উচ্ছ্বসিত ফারিয়া। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে প্রকাশ করেছেন নিজের অনুভূতি।

এ নিয়ে নুসরাত ফারিয়া বলেন, “২০১৯ সালের শেষের দিকে এই জার্নিটা শুরু হয়েছিল। ২০২১ শেষ হতে যাচ্ছে। এখন থেকে জার্নিটা শেষ হলো। যতদিন বাঁচবো এই স্মৃতিতে যত্নে থাকবে। সত্যি আমি ভীষণভাবে কৃতজ্ঞ এই সুযোগটা আমাকে যারা দিয়েছেন তাদের প্রতি। সিনেমাটির সঙ্গে যারা জড়িত সবাইকে ধন্যবাদ জানাই আমাকে সঠিকভাবে সহযোগিতা করার জন্য।”

শেখ হাসিনার চরিত্রে অভিনয় প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, “এত বড় দায়িত্ব আমি পেয়েছি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। শুটিং সেটে আমাকে সবাই হাসিনা বলে ডাকতেন। ঘুম থেকে উঠে ঘুমাতে যাওয়া পর্যন্ত সবাই এভাবেই ডাকতো। পুরো সময়টা ক্যারেক্টারের মধ্যে বসবাস করেছি। এজন্য মুম্বাই শুটিং চলাকালীন ফারিয়া নামটা ভুলেই গিয়েছিলাম।”

২০২০ সালের জানুয়ারি থেকে মুম্বাইয়ের দাদাসাহেব ফিল্ম সিটিসহ বেশ কয়েকটি এলাকায় ‘বঙ্গবন্ধু’ বায়োপিকের শুটিংয়ে অংশ নিয়েছেন নুসরাত ফারিয়া। ভারতের খ্যাতিমান চলচ্চিত্রকার শ্যাম বেনেগাল নির্মাণ করছেন বায়োপিকটি। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় বিশাল বাজেটে নির্মিত হচ্ছে এটি।

ফেসবুকে সিনেমাটির পরিচালক শ্যাম বেনেগালের সঙ্গে তোলা একটি ছবিও শেয়ার করেছেন নুসরাত ফারিয়া। সেই ছবিতে তাকে তরুণ শেখ হাসিনার রূপেই দেখা যায়।

বর্তমানে ঢাকায় চলছে ‘বঙ্গবন্ধু’ বায়োপিকের শেষ ধাপের শুটিং। ‘বঙ্গবন্ধু’তে নাম ভূমিকায় অভিনয় করেছেন আরিফিন শুভ। এছাড়াও অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, রিয়াজ আহমেদ, দিলারা জামানসহ আরো অনেকে। আগামী বছর মার্চে বায়োপিকটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন