শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

মহানগর

আত্মগোপনে মুরাদ হাসান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ১০:১৯ এএম

নিজের নির্বাচনী আসনেও চরম নিন্দিত ও সমালোচিত হচ্ছেন ডা. মুরাদ। তার প্রতি নেতাকর্মীদের পরামর্শ, আপাতত জনসমক্ষে যত কম আসবেন, তত মঙ্গল দল ও সরকারের জন্য। তাকে দেখলেই মানুষের নেতিবাচক প্রতিক্রিয়া সৃষ্টি হবে। এখন তার কোনো বন্ধু ও স্বজন বলতে কেউ নেই।

কানাডা ও আরব-আমিরাতে ঠাঁই না পেয়ে ঢাকায় ফেরা সাবেক তথ্য প্রতিমন্ত্রী ও সাংসদ ডা. মুরাদ হাসান নিরুদ্দেশ। রোববার রাত থেকেই তার হদিস মিলছে না। নিজের ধানমন্ডির বাসায়ও যাননি। পরিবারের সদস্যরাও এ বিষয়ে কথা বলছেন না। নিজের ফোনটিও বন্ধ রেখেছেন তিনি।


দলীয় নেতাকর্মীরা জানান, কদিন আগেও প্রতাপশালী ছিলেন ডা. মুরাদ হাসান। কর্মী-নেতা-শুভাকাঙ্ক্ষী-বন্ধুর অভাব ছিল না। প্রশাসনও ছিল তার প্রতি সহযোগিতামূলক। সেই মুরাদ এখন যেন রাতারাতি নক্ষত্রচ্যূত। তার নাম নিতেও লজ্জা পান ঘনিষ্টরা। যে কারণে কানাডা থেকে দেশে না ফেরার জন্য তার প্রকৃত শুভাকাঙ্ক্ষীরা ফোনে পরামর্শও দিয়েছিলেন।

জানা গেছে, নিজের পরিবার থেকে তাকে পরামর্শ দেওয়া হয় যে কোনোভাবে হোক আপাতত বিদেশেই অবস্থান করার। কানাডায় প্রবেশে ব্যর্থ হয়ে তিনি পরিবারকে জানানোর পর তাকে পরামর্শ দেয়া হয় অন্তত দুবাই থেকে যান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন