শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিশ্বজিৎ চট্টোপাধ্যায়কে ছেলে প্রসেনজিতের জন্মদিনের শুভেচ্ছা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ১১:৫৬ এএম

কিংবদন্তী অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের আজ জন্মদিন। ১৪ ডিসেম্বর ৮৫ বছর পূর্ণ করলেন অভিনেতা। বাবার জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে তাঁকে 'এভারগ্রিন' থাকার শুভেচ্ছা জানালেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ।

বাবার সঙ্গে এদিন একটি ছবি পোস্ট করে প্রসেনজিৎ লেখেন, 'শুভ জন্মদিন বাপি। খুব খুব ভালো থেকো। তুমি যেন চিরকাল চিরসবুজ এবং আনন্দে থাকো।'

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পোস্টে এদিন বর্ষীয়াণ অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়কে শ্রদ্ধা জানান অপর অভিনেতা রুদ্রনীল ঘোষ। একই সঙ্গে অনুরাগীরাও তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন পোস্টে।

সোশ্যাল মিডিয়ায় এমনিতে বেশ সক্রিয় প্রসেনজিৎ। প্রায়ই শ্যুটিংয়ের বিভিন্ন মুহূর্তের ছবি বা ভিডিও পোস্ট করেন তিনি। এছাড়া একাধিক পোস্টে সিনে জগতের বহু তারকাকে শুভেচ্ছাও জানান।

ইনস্টাগ্রামে এখন 'রিল' পোস্ট করার রমরমা। তাহলে 'ইন্ডাস্ট্রি' বুম্বাদাই বা পিছিয়ে থাকবেন কেন? দিন কয়েক আগে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে একটি বিজ্ঞাপনের শ্যুটের দৃশ্য পোস্ট করেন। ক্যাপশনে লেখেন, 'কথায় আছে - অভ্যাস মানুষকে নিখুঁত করে তোলে...একটি বিজ্ঞাপনী শ্যুটের নেপথ্য দৃশ্য।' হ্যাশট্যাগে লিখলেন 'নিউ রিল'।

ধূসর রঙের প্যান্ট, সাদা ফুল হাতা শার্ট, লাল ওয়েস্ট কোটে বুম্বা দাকে ঠিক যেন পুরনো ছবির নায়ক বলে মনে হচ্ছিল। সঙ্গে ছিলেন কোরিওগ্রাফাররা। তাঁদের সঙ্গে বারবার অভ্যেস করে নিজের 'ডান্স স্কিল' নিখুঁত করার চেষ্টা চালাতে দেখা যায় অভিনেতাকে। সম্ভবত কোনও পুরনো সিনেমার প্রেক্ষাপটেই তৈরি হচ্ছিল বিজ্ঞাপনটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন