শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কোটচাদঁপুরে যুবককে নৃশংসভাবে গলা কেটে হত্যা

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ১:৫৩ পিএম

ঝিনাইদহের কোটচাঁদপুরে রিয়াদ হোসেন (২০) নামে যুবককে নৃশংসভাবে কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয়েছে। বুধবার দুপুরে কোটচাঁদপুর কপোতাক্ষ নদের বাগডাঙ্গা এলাকা থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। নিহত রিয়াদ এলাঙ্গী ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের সলেমান হোসেন খা’র ছেলে। রিয়াদ তাদের নিজেদের রাইস মিলে কাজ করতো। মঙ্গলবার রাতে মিলের কাজ শেষে বেরিয়ে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। নিহত যুবকের পরণে কালো রংয়ের জিন্সের প্যান্ট ও গায়ে নেভি বøু রংয়ের সুয়েটার ছিল। লাশ উদ্ধারের সংবাদ পেয়ে ঝিনাইদহ পুলিশের এএসপি মুহাইমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতের ছোট ভাই রবিইল ইসলাম খা জানায়, আমার ভায়ের সাথে কারোর কোন দ্ব›দ্ব ছিল না। তবে কেন কারা তাকে হত্যা করেছে তা বুঝতে পারছি না।
কোটচাঁদপুর থানার ওসি মঈন উদ্দীন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। তাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। শরীর থেকে তার একটি হাত বিচ্ছিন্ন করে ফেলা হয়েছে। এছাড়া তার গলা, মুখ ও মাথায় একাধিক ধারালো অস্ত্রে কুপানোর চিহ্ন রয়েছে। নিহত ব্যক্তির পাশ থেকে মাদকদ্রব্য ড্যান্ডি আঠা ও কিছু পলিথিন উদ্ধার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন