বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

যশোরের জালিয়াতির অভিযোগে ব্র্যাক ব্যাংকের তিন কর্মকর্তাসহ চারজনকে বিরুদ্ধে মামলা

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২১, ৯:৫৬ পিএম

যশোরে জালিয়াতির অভিযোগে ব্র্যাক ব্যাংকের তিন কর্মকর্তাসহ ৪ জনকে আসামি করে আদালতে একটি মামলা হয়েছে। রবিবার (২৬ ডিসেম্বর) শহরের কাঠেরপুল সংলগ্ন লোনঅফিস পাড়ার মৃত নুর আলমের স্ত্রী সাজেদা খাতুন বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম অভিযোগের তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।
আসামিরা হলেন, ব্র্যাক ব্যাংক যশোর শাখার কর্মকর্তা ফরহাদুজ্জামান, সুকান্ত কুমার বিশ্বাস, আক্তারুল কবির ও কাঠেরপুরের উত্তর এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে তানভীর আলম পাপ্পু।

মামলার অভিযোগে জানা গেছে, আসামি তানভীর আলম পাপ্পু মামলার বাদীর সৎ ভাই। তানভীর অপর আসামিদের সহযোগিতায় জালিয়াতি করে সাজেদা খাতুনের জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, ছবি দিয়ে ব্যাংক থেকে ৭ লাখ টাকা উত্তোলন করেন। এরপর পাপ্পু লোনের টাকা পরিশোধ না করায় ব্যাংক থেকে জামিনদার হিসেবে সাজেদা খাতুনের সাথে যোগাযোগ করা হয়। একপর্যায়ে ব্যাংক কর্তৃপক্ষ তাকে এ টাকা পরিশোধ করতে বলেন। অন্যথায় তার বিরুদ্ধে ব্যাংক কর্তৃপক্ষ আইনগত ব্যবস্থা নিবে বলেও হুমকি দেয়। বিষয়টি তিনি পাপ্পুকে জানিয়ে প্রতারণার কারণ জানতে চাইলে তিনিও সাজেদা খাতুনকে হুমকি দেন। স্থানীয়ভাবে মীমাংসায় ব্যর্থ তিনি আদালতে এ মামলা করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন