শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

ইসলামী জীবন

চেয়ারম্যান প্রার্থীর নির্যাতনকারীদের দ্রুত গ্রেফতার করুন ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২১, ৮:৫৫ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার কলাকোপা ইউনিয়নের হাতপাখার চেয়ারম্যান প্রার্থী মো. হাবিবুর রহমান খোকনকে অপহরণ করে নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেছেন, সরকারদলীয় দস্যুরা সারাদেশে হাতপাখার চেয়ারম্যান প্রার্থীদের ওপর জুলুম নির্যাতন এবং অপহরণের মত ঘটনা ঘটিয়ে নির্বাচন থেকে দূরে সরিয়ে রাখার জঘন্য খেলায় মেতে উঠেছে। তারই ধারাবাহিকতায় সন্ত্রাসীরা সোমবার ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার কলাকোপা ইউনিয়নে হাতপাখার চেয়ারম্যান পদপ্রার্থী মো. হাবিবুর রহমান খোকনকে রাতে অপহরণ করে শারীরিক নির্যাতনের মাধ্যমে প্রাণনাশের চেষ্টা করে। পরবর্তীতে তাকে অচেতন অবস্থায় গভীর রাতে স্থানীয় চর দিঘিরপাড় সংলগ্ন রাস্তা থেকে এলাকাবাসী উদ্ধার করে।

আ্জ মঙ্গলবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মজিলসে আমেলার এক জরুরি সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় উপস্থিত ছিলেন দলের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, আলহাজ্ব আমিনুল ইসলাম, সহকারী মহাসচিব মাওলানা ইমতিয়াজ আলম, অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা খলিলুর রহমান, জিএম রুহুল আমিন, মুফতি হেমায়েতুল্লাহ, মুফতি দেলাওয়ার হোসাইন সাকী ও মাওলানা এবিএম জাকারিয়া।
সভায় দেশের রাজনৈতিক পরিস্থিতি ও চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে পরিস্থিতি পর্যালোচনা করে নেতৃবৃন্দ উদ্বেগ প্রকাশ করে বলেন, সরকারদলীয় দস্যুরা যেভাবে হাতপাখার প্রার্থীদের অপহরণ ও নির্যাতন করছে তা নির্বাচনী ব্যবস্থাকেই ধ্বংস করে দিচ্ছে। অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার করে কঠোর শাস্তি দিতে হবে।

সভায় বলা হয়, প্রেসিডেন্টের চলমান সংলাপ বিষয়ে আগামী ২ জানুয়ারী সংবাদ সম্মেলনের মাধ্যমে দলের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই আনুষ্ঠানিক বক্তব্য তুলে ধরবেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন