বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯ শ্রাবন ১৪৩১, ১৭ মুহাররম ১৪৪৬ হিজরী

মহানগর

নিত্যপণ্যের দাম কমিয়ে দেশের জনগণকে বাঁচান ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৩৯ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ নিত্যপণ্যের দাম কমিয়ে দেশের জনগণকে বাঁচানোর দাবি জানিয়েছেন। তিনি বলেন, রমজানে নিত্যপণ্যের দাম বাড়বে না বাণিজ্যমন্ত্রীর এধরনের ঘোষণার পরই দাম বেড়ে যায়, রমজান পর্যন্ত যেতে হয় না। এভাবে ধোকাবাজির কোন মানে হয় না। নিত্যপণ্যের বার বার মূল্যবৃদ্ধির কারণে জনগণ চরম অস্বস্তিতে আছেন। তিনি অবিলম্বে নিত্যপণ্যের দাম কমানোর দাবি জানিয়ে বলেন, জনগণের পিঠ দেয়ালে ঠেকে গেলে যা করার তাই করবে। যা সরকারের জন্য সুখকর হবে না।

আজ মঙ্গলবার বিকেলে পুরানা পল্টনস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে চলমান রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, দলের যুগ্ম-মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, মুহাম্মদ আমিনুল ইসলাম, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সহকারী মহাসচিব হাফেজ মাওলানা ফজলে বারী মাসউদ, মাওলানা ইমতিয়াজ আলম, কৃষিবিদ আফতাব উদ্দিন, কে এম আতিকুর রহমান, মাওলানা লোকমান হোসেন জাফরী, আলহাজ হারুন অর রশীদ, মুফতী হেমায়েতুল্লাহ, মাওলানা নেছার উদ্দিন, মাওলানা এবিএম জাকারিয়া।
বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি ঃ বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি ও ইসলামী ঐক্য জোটের চেয়ারম্যান মাওলানা অ্যাডভোকেট আব্দুর রকীব এক বিবৃতিতে আসন্ন রমজানের আগেই দ্রব্যমূল্যের উর্ধ্বগতি নিয়ন্ত্রণের আনার জোর দাবি জানিয়ে বলেন, বিদ্যুৎ গ্যাসের মূল্য বৃদ্ধিতে জনগণ দিশেহারা। নিত্যপণ্যের দাম হু হু করে বাড়ছে। খেটেখাওয়া মানুষের নিত্যপণ্য ক্রয় করতে নাভিশ্বাস উঠছে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতি অব্যাহত থাকলে অনেক মানুষের রাজা রাখতে চরম দুর্ভোগের শিকার হতে হবে বলেও তিনি আশঙ্কা প্রকাশ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন