রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে যাত্রবাহি বাস ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২২, ৬:০০ পিএম

মির্জাপুরে যাত্রীবাহি বাস ও ওষুধ সরবরাহ কাজে নিয়োজিত একটি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর বারোটার দিকে গোড়াই-সখিপুর আঞ্চলিক সড়কের বাঁশতৈল ইউনিয়নের তেলিপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা কাভার্ড ভ্যানের চালক ও হেলপাড়। এ ঘটনায় কমপক্ষে ১০ জন যাত্রীবাহী বাসের যাত্রী বলে জানা গেছে।
নিহতরা হলেন কাভার্ড ভ্যানের চালক চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলার নগরকান্দি গ্রামের সোলেমান প্রধানের ছেলে সুরুজ মিয়া (৩০) ও হেলপার রাজশাহীর গোদাঘাড়ী উপজেলার লস্করহাট গ্রামের শাজাহান ইসলামের ছেলে মো. গোলাম রব্বানী (৩০)।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সখিপুর থেকে টাঙ্গাইলের উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী বাস (টাঙ্গাইল জ-০৫-০০১১) সড়কের ওই স্থানে পৌছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা এসিআই কোম্পানীর ওষুধ সরবরাহ কাজে নিয়োজিত ঢাকা মেট্রো ন -১৯-৩০২৯ কাভার্ড ভ্যানটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি যানই সড়কের পাশে খাদে পড়ে যায়। এঘটনায় ঘটনাস্থলেই কাভার্ড ভ্যানের চালক ও হেলপার নিহত হয়। এ ঘটনায় কমপক্ষে ১০জন আহত হয়। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।
মির্জাপুরের বাঁশতৈল পুলিশ ফাঁড়ির সহকারি উপপরিদর্শক (এএসআই) সেলিম রেজা বলেন, আইনী পক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন