বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

হাসপাতালে অক্সিজেন সাপোর্টে অভিনেতা তুষার খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ৯:২৬ এএম

মঞ্চনাটক, টিভি ও চলচ্চিত্রের অভিনয়শিল্পী তুষার খান করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন। ফুসফুসে সংক্রমণ দেখা দিয়েছে তার। শনিবার (২২ জানুয়ারি) গ্রীন লাইফ হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। বর্তমানে তাকে আইসিইউতে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে।

অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিম গণমাধ্যমকে জানান, ‘৬-৭ দিন আগে থেকেই তুষার ভাই অসুস্থ। উনার সঙ্গে একদিন আগে আমার ফোনে কথা হয়, তখন তার খুব কাশি হচ্ছিল। কিছুদিন আগে তিনি করোনা আক্রান্ত হন, এখন সেটা ফুসফুসে সংক্রমিত হয়েছে। তুষার ভাইকে অক্সিজেন সাপোর্ট দেওয়া হচ্ছে। সবার কাছে উনার জন্য দোয়া চাইছি।’

মঞ্চ, টিভি নাটক ও চলচ্চিত্র- তিন মাধ্যমেই সমানতালে অভিনয় করে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন অভিনেতা তুষার খান। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের বাসাইলের কাঞ্চনপুর। তুষার খানের আসল নাম আশিকুল ইসলাম খান। অভিনয় ক্যারিয়ারের চার দশক পার করছেন তিনি। ১৯৮২ সালে নাট্যদল আরণ্যকে যোগ দেন তুষার খান। এরপর ১৯৯২ সালে পেশাদার অভিনেতা হিসেবে তার যাত্রা শুরু।

ড. ইনামুল হকের গল্প অবলম্বনে নির্মিত একটি টিভি নাটকে প্রথম অভিনয় করেন তুষার খান। টিভি নাটকে প্রথম সাড়া ফেলেন ‘ইতিকথা’ নাটকে অভিনয় করে। চাষি নজরুল ইসলাম পরিচালিত ‘আজকের প্রতিবাদ’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তুষার খান। তবে মুহম্মদ হান্নান পরিচালিত সালমান শাহর সঙ্গে ‘বিক্ষোভ’ সিনেমায় অভিনয় করে সাড়া ফেলেন তিনি। পরবর্তীতে সালমান শাহর সঙ্গে বেশকিছু সিনেমায় অভিনয় করেন তুষার খান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Shamsul Alam Shahin ২৪ জানুয়ারি, ২০২২, ১০:৫১ এএম says : 0
প্রিয় অভিনেতা,শুধু আমার নয় আমাদের
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন