রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

একটি ইনোসেন্ট করভারসেশনকে গুটি পাকানোর চেষ্টা চলছে

ফাঁস হওয়া কথোপকথন প্রসঙ্গে আইন মন্ত্রী

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ৫:০৯ পিএম | আপডেট : ৬:০০ পিএম, ১৩ ফেব্রুয়ারি, ২০২২

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক দাবি করেছেন, একটি প্রকল্প নিয়ে তার সঙ্গে প্রধানমন্ত্রীর একজন উপদেষ্টার ‘ইনোসেন্ট কনভারসেশনকে গুটি পাকানোর চষ্টা হচ্ছে।
প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানের সঙ্গে মন্ত্রীর একটি ফোনালাপ ফাঁস হওয়ার বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি সাংবাদিকদের কাছে এ দাবি করেন।
আজ দুপুরে সচিবালয়ে বাংলাদেশ বার কাউন্সিলের প্রতিনিধিদের হাতে প্রধানমন্ত্রীর ২০ কোটি টাকার প্রণোদনার চেক হস্তান্তর অনুষ্ঠানে কথা বলছিলেন আনিসুল হক।
ফাঁস হওয়া ফোনালাপে প্রধানমন্ত্রীর উপদেষ্টা সালমান এফ. রহমান ও আইনমন্ত্রীকে একটি প্রকল্প পাস করা নিয়ে আলোচনা করতে শোনা যায়।
ফোনালাপ ফাঁসের বিষয়ে কোনো পদক্ষেপ নিচ্ছেন কি না জানতে চাইলে আইনমন্ত্রী বলেন, অবশ্যই এটার তদন্ত করে পদক্ষেপ নেয়া হবে। তবে বিষয়টিকে অতোটা গুরুত্বও দেয়ার কোনো কারণ নেই। ব্যাপারটা হচ্ছে, যারা এই অডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করছে তারা এতই দেউলিয়া যে, একটা ইনোসেন্ট কনভারসেশনকে (নির্দোষ কথোপকথন) তারা তাদের গুঁটি বানানোর চেষ্টা করছে। এর মানে হচ্ছে তাদের হাতে কোনো হাতিয়ার নেই।
আনিসুল হক বলেন, ব্যাপারটা হচ্ছে, আমি টেলিফোনে প্রধানমন্ত্রীর একজন উপদেষ্টাকে উত্তর দিচ্ছিলাম। তিনি একটা ব্যাপারে আমাকে জিজ্ঞাসা করেছিলেন। সেখানে প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি উপদেষ্টার প্রজেক্ট... ইনফো সরকার প্রজেক্টটা তার ব্রেইন চাইল্ড, সেটা নিয়ে আলাপ হয়েছে। যারা রাজনৈতিকভাবে দেউলিয়া তারাই এটা নিয়ে তারা প্রপাগান্ডা করছে। আমার মনে হয় এটাকে তদন্ত করা হবে। এটাকে গুরুত্ব দেয়াও আমরা মনে হয় সঠিক হবে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন