শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কলকাতার যশের সঙ্গে ‘রকস্টার’ লুকে বাংলাদেশের নুসরাত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২২, ১০:৪১ এএম

গত ১৮ ফেব্রুয়ারি থেকে কলকাতায় শুরু হয়েছে ‘রকস্টার’ সিনেমার শুটিং। এই সিনেমায় প্রথমবারের মতো ঢাকাই সিনেমার চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন কলকাতার নায়ক যশ দাশগুপ্ত। যিনি কিনা আবার ওপার বাংলার অভিনেত্রী নুসরাতের স্বামী। তবে ‘রকস্টার’ সিনেমায় ঢাকার নুসরাতের প্রেমিক হিসেবে দেখা যাবে যশকে। সিনেমাটি পরিচালনা করছেন অংশুমান প্রত্যুষ।

‘রকস্টার’ সিনেমার প্রথম দিনের শুটিংয়ে নুসরাত ফারিয়াকে ছাড়াই কাজ করেছিলেন যশ। পরদিনই হাজির হন নুসরাত ফারিয়া। এবার প্রকাশ্যে এলো এই সিনেমায় দুজনের প্রেমের দৃশ্য। যেখানে ‘রকিং’ পোশাকে হাজির বাংলাদেশি অভিনেত্রী। ছবিতে সাদার মধ্যে সবুজ রঙের পোশাকে ফারিয়াকে এবং কালো রঙের শার্ট ও ব্লু জিন্সে দেখা গেছে যশকে।

নুসরাত ফারিয়া বলেন, ‘সিনেমাটি থ্রিলার ঘরানার হলেও সঙ্গে থাকছে লাভ স্টোরি। পর্দায় যা ফুটিয়ে তুলব আমি আর যশ। সেভাবেই শুটিং হচ্ছে। আশা করি সবার ভালো লাগবে।’

প্রযোজক অরিন্দম দাস জানান, ‘রকস্টার’ সিনেমাটি বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে। বাংলার পাশাপাশি এটির হিন্দি সংস্করণও হবে। বাংলাদেশের পাশাপাশি মুক্তি দেওয়া হবে ভারতেও। বাংলাদেশ থেকে সিনেমাটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল।

উল্লেখ্য, বাংলাদেশের নুসরাতও পশ্চিমবঙ্গে বেশ জনপ্রিয়। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’ দিয়ে অভিষেক হয় নুসরাত ফায়িার। এরপর যৌথ প্রযোজনায় করেছেন আরো পাঁচটি ছবি। এর মধ্যে আছে ‘হিরো ৪২০’, ‘বাদশা-দ্য ডন’, ‘প্রেমী ও প্রেমী’, ‘বিবাহ অভিযান’, ‘বস ২’, ‘ইন্সপেক্টর নটি কে’। করেছেন টালিগঞ্জের ছবি ‘বিবাহ অভিযানও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন