রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

যমুনা সারকারখানায় সংঘর্ষের ঘটনায় আ.লীগের ৫৭ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা

ইউপি সদস্যসহ গ্রেফতার ৫

সরিষারাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২২, ২:২৮ পিএম

দেশের বৃহৎ ইউরিয়া উৎপাদনকারী জামালপুরের সরিষাবাড়ী উপজেলার তারাকান্দিস্থ যমুনা সারকারখানায় আধিপত্যকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রæপে সংঘর্ষের ঘটনায় মামলা হয়েছে। শুক্রবার তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রের এসআই ফয়জুর রহমান বাদী হয়ে আওয়ামী লীগের ৫৭ জন নেতাকর্মীকে আসামী করে সরিষাবাড়ী থানায় এ মামলা দায়ের করেন। এ ঘটনায় ৫ জনকে আটক করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। আটককৃতরা হলো- পোগলদিঘা ইউপি সদস্য মোফাজ্জল হোসেন, আওয়ামী লীগ কর্মী হারুন মিয়া, সেজনু মিয়া, যুবলীগ নেতা খোকন মিয়া ও বাবু মিয়া।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, যমুনা সারকারখানা শ্রমিক কর্মচারি ইউনিয়নের (সিবিএ) নির্বাচন প্রভাবিত ও ট্রাক পরিবহনের নিয়ন্ত্রণ নিতে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম ও তারাকান্দি ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল আলম মানিকের সমর্থকদের মধ্যে বুধবার ও বৃহস্পতিবার দফায় দফায় সংঘর্ষ হয়। এসময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে লাঠিচার্জসহ ৩ রাউন্ড ফাঁকা গুলি করে। সংঘর্ষের ঘটনায় কয়েকজন পুলিশ ও সংবাদকর্মীসহ উভয়পক্ষে অন্তত ৩০ জন আহত হয়।

সরিষাবাড়ী থানার অফিসার ইনর্চাজ মীর রকিবুল হক শুক্রবার রাতে জানান, যমুনা সারকারখানায় আধিপত্য নিতে আওয়ামী লীগের দুইপক্ষে সংঘর্ষ চলাকালে পুলিশ আইনশৃঙ্খলা রক্ষায় ঘটনাস্থলে যায়। এসময় সংঘর্ষে লিপ্তরা পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে। এতে ১৫/১৬ জন পুলিশ সদস্য আহত হন। বিষয়টি ফৌজদারী অপরাধ, বিধায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps