শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মা-মেয়েকে হত্যা মামলার আসামি রিমান্ডে

. নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২২, ৭:২২ পিএম

নারায়ণগঞ্জ শহরের নিতাইগঞ্জ ডালপট্টি এলাকায় মা-মেয়েকে কুপিয়ে হত্যা মামলার একমাত্র আসামি জুবায়েদ স্বপ্নীলের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নূর মোহসীন এ আদেশ দেন।
এর আগে দুপুরে হত্যাকাণ্ডের শিকার রুমা চক্রবর্তীর স্বামী ও অন্তঃসত্ত্বা ঋতু চক্রবর্তীর বাবা রামপ্রসাদ চক্রবর্তী বাদী হয়ে মামলাটি করেন।

মামলার এজাহারে উল্লেখ, রামপ্রসাদ ‘মেসার্স ইসলাম ট্রেডার্সে’ চাকরি করেন। মঙ্গলবার দুপুর আড়াইটায় বাড়ির মালিকের ভাগনে জানান তাদের ভবনের নিচে অনেক লোক জড়ো হয়েছেন। রামপ্রসাদ গিয়ে দেখেন ভবনের ফটক বাইরে থেকে তালা দিয়ে রাখা। ভেতর থেকে তার ছেলে হৃদয়ের স্ত্রী শিলা কান্নাকাটি করছে।

শিলা জানান, তাদের ফ্ল্যাটে ঢুকে এক যুবক রুমা ও ঋতুকে ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়েছে। শিলাকে হত্যার জন্য রান্নাঘরে বটি হাতে নেন হামলাকারী। তবে শিলা কৌশলে সেই বটি ছিনিয়ে নিয়ে ফ্ল্যাট থেকে বের হয়ে নিচে নামেন। হামলাকারী যুবক তাকে ধাওয়া করে নিচে নামান, তবে ততক্ষণে ভবনের অন্য লোকজন এসব টের পেয়ে বাইরে থেকে ফটক আটকে দেয়। ওই যুবক ফের ৬ তলার ফ্ল্যাটটিতে ফিরে যায়।

শিলা থেকে শুনে রামপ্রাসাদ স্ত্রী রুমার মোবাইল ফোনে কল করলে তা রিসিভ করেন ওই যুবক। টাকা-গয়না কোথায় আছে জানতে চান। পরিচয় জানতে চাইলে তিনি ফোন কেটে দেন। ততক্ষণে পুলিশ সেখানে উপস্থিত হয়। পুলিশসহ রামপ্রাসাদ ফ্ল্যাটে গিয়ে ওই যুবককে আটক করে। উদ্ধার করে মরদেহ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন