শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পরীমণির বিরুদ্ধে মাদক মামলার বিচার চলবে

হাইকোর্টের আদেশ চেম্বারে স্থগিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ১২:০০ এএম

চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে দায়েরকৃত মাদকের মামলার কার্যক্রম চলতে কোনো বাঁধা নেই। ইতিপূর্বে হাইকোর্টের দেয়া স্থগিত করার মাধ্যমে এ আদেশ দেন আপিল বিভাগের চেম্বার কোর্ট।

গতকাল মঙ্গলবার বিচারপতি ওবায়দুল হাসানের চেম্বার কোর্ট ওই আদেশ দিয়েছেন। ফলে পরীমণির বিরুদ্ধে মাদকের মামলার বিচার কার্যক্রম চলতে কোনো বাঁধা নেই-মর্মে জানিয়েছেন সরকারপক্ষের কৌঁসুলি ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিশ্বজিৎ দেবনাথ। এর আগে গত ১ মার্চ চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার কার্যক্রম ৩ মাসের জন্য স্থগিত করেছিলেন হাইকোর্ট। সেই সঙ্গে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় অভিযোগ গঠনের আদেশ কেন বাতিল করা হবে না-এই মর্মে রুল জারি করেন। বিচারপতি মোস্তফা জামান ইসলাম এবং বিচারপতি মো. সেলিমের সমন্বয়ে গঠিত ডিভিশন বেঞ্চ এ আদেশ দেন।
পরে এই আদেশের কার্যক্রম স্থগিত চেয়ে আপিল আবেদন জানান সরকারপক্ষীয় আইনজীবীরা। আদালতে পরীমণির পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট জেড আই খান পান্না ও সৈয়দা নাসরিন।

প্রসঙ্গত, ২০২১ সালের ৪ আগস্ট রাজধানীর বনানীতে পরীমণির বাসায় অভিযান চালায় র‌্যাব। পরে গুলশান থানায় করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। এ মামলায় তিনি বর্তমানে জামিনে রয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন