শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মাদক মামলা স্থগিত চেয়ে আপিল করলেন পরীমণি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২২, ১২:১০ এএম

মাদক মামলা থেকে অব্যাহতি পেতে সুপ্রিম কোর্টে আপিল করেছেন চিত্রনায়িকা পরীমণি। আপিলে তিনি মামলা স্থগিতের বিরুদ্ধে চেম্বার কোর্টের আদেশ প্রত্যাহার চেয়েছেন। গতকাল সোমবার তার পক্ষে আবেদন ফাইল করেন অ্যাডভোকেট মো. শাহীনুজ্জামান।
গত ৮ মার্চ পরীমণির বিরুদ্ধে করা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার কার্যক্রম স্থগিত করে হাইকোর্টের দেয়া আদেশ ৬ সপ্তাহের জন্য স্থগিত করেন চেম্বার কোর্ট। এ আদেশ প্রত্যাহারে তিনি আপিল করলেন।
গত বছর ১৫ নভেম্বর মাদক আইনে চিত্রনায়িকা পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে দেয়া চার্জশিট আমলে নেন ঢাকার মহানগর দায়রা জজ আদালত। এর আগে গতবছর ৪ আগস্ট রাজধানীর বনানীতে পরীমণির বাসায় অভিযান চালায় র‌্যাব। পরে গুলশান থানায় করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। গত ৩১ আগস্ট ঢাকার মহানগর দায়রা জজ আদালত মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পর্যন্ত পরীমণির অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেন। এ মামলায় ৪ অক্টোবর পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে ঢাকার সিএমএম আদালতে অভিযোগপত্র জমা দেয় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। চার্জশিট দাখিলের পর ১০ অক্টোবর পরীমণি ঢাকার সিএমএম আদালতে হাজির হয়ে পুনরায় জামিন নেন। অভিযোগপত্রে বলা হয়, পরীমণির বাসা থেকে জব্দ করা মাদকদ্রব্যের বৈধ কোনো কাগজপত্র ছিল না। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পক্ষ থেকে লিখিতভাবে সিআইডিকে জানানো হয়, ২০১৯-২০ অর্থবছরে পরীমণির নামে মদজাতীয় পানীয় সেবনের লাইসেন্স দেয়া হয়েছিল। গত বছর ৩০ জুন ওই লাইসেন্সের মেয়াদ শেষ হয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন