শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

এক মাসের জন্য চট্টগ্রামে যাচ্ছেন পরীমণি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ৫:৫৭ পিএম

চিত্রনায়িকা পরীমণি এই মুহূর্তে ঢাকায় নেই। অবস্থান করছেন বন্দর নগরী হিসেবে পরিচিত দেশের দ্বিতীয় বৃহত্তম শহর চট্টগ্রামে। সেখানে থাকবেন এক মাসের বেশি সময় ধরে। নির্মাতা রাশিদ পলাশের পরিচালনায় ‘প্রীতিলতা’ চলচ্চিত্রের নাম ভূমিকায় অভিনয় করছেন পরীমনি। ‘প্রীতিলতা’র শেষ লটের শুটিং হবে চট্টগ্রামে।

নির্মাতা রাশিদ পলাশ জানান, আগামী ১২ ডিসেম্বর থেকে শুটিং শুরু হবে সিনেমাটির শুটিং। চলবে আগামী বছরের ১২ জানুয়ারি পর্যন্ত। তবে কোথায় কোথায় চিত্রায়ন হবে, সেটা একদমই বলতে নারাজ নির্মাতা।

প্রযোজনা প্রতিষ্ঠান ইউফরসির প্রযোজনায় গোলাম রাব্বানী চিত্রনাট্য ও সংলাপে ‘প্রীতিলতা’র শুটিং শুরু হয়েছে আগেই। গেল বছরের নভেম্বরে সিনেমাটির শুট শুরু হয়। রাজধানীর উত্তরা, তেজগাঁও এবং পুরান ঢাকায় মাত্র আট দিন সিনেমাটির প্রথম লটের শুট হয়।

পরীমণিকে গ্ল্যামার লুকে দেখতেই অভ্যস্ত ঢাকাই সিনেমার দর্শকরা। গ্ল্যামার ভেঙে এই নায়িকা সিনেমার পর্দায় কতটুকু প্রীতিলতাকে ধারণ করতে পারবেন এ নিয়ে সংশ্লিষ্টদের আগ্রহ ছিলো আকাশচুম্বী। সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সবাইকে চমকে দেন এই নায়িকা।

‘প্রীতিলতা’ সিনেমাতে পরীমনি ছাড়াও অভিনয় করছেন তানভীর, মামুন বিশ্বাস, রাজু খান, আফরিনা বুলবুল, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা প্রমুখ।

ব্রিটিশবিরোধী স্বাধীনতা আন্দোলনের অন্যতম যোদ্ধা এবং প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবনের গল্প নিয়েই সিনেমাটি নির্মাণ হচ্ছে। এ সিনেমার জন্য প্রথম বার ঢালিউডে গান করেছেন বাংলা ভাষার বিখ্যাত শিল্পী কবীর সুমন। আরেকটি গান থাকছে সাব্বির নাসিরের কণ্ঠে। কস্টিউম ডিজাইনার হিসেবে আছেন বিবি রাসেল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন