মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মুরাদনগরে ৭টি ঘর পুড়ে ২০ লাখ টাকার ক্ষতি

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২২, ৪:২৪ পিএম

কুমিল্লার মুরাদনগর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের রঘুরামপুর গ্রামে এক ভয়াবহ অগ্নিকান্ডে ৭টি ঘর পুড়ে ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।


কুমিল্লার মুরাদনগরে এক ভয়াবহ অগ্নিকান্ডে ৭টি ঘর পুড়ে ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। গত বুধবার মধ্যরাতে উপজেলার যাত্রাপুর ইউনিয়নের রঘুরামপুর গ্রামের এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, বুধবার মধ্যরাতে আগুনের শিখাহান দেখে এলাকাবাসী এসে দীর্ঘ একঘন্টা চেষ্টা বরে আগুন নিয়ন্ত্রনে আনে। আগুনে রঘুরামপুর গ্রামের আলী আকবর ভূইয়ার ২টি টিনের ঘর, আলী আশরাফ ভূইয়ার ৩টি টিনের ঘর, আক্তার হোসেন ভূইয়ার ২টি টিনের ঘরসহ ৭টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। একই সাথে ঘরে থাকা স্বর্নালংকার, গরু, ছাগল, হাঁস-মুরগি, প্রয়োজনীয় আসবাবপত্র ও কাপড়চোপড়সহ প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। তবে কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা নিশ্চিত করা যায়নি।
খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, ক্ষতির পরিমান ও ক্ষতিগ্রস্ত পরিবারের তালিকা করা হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যতটুকু সম্ভব সহযোগিতা করা হবে। এ সময় ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হাই খান ও ইউপি সচিব কাজী তাজুল ইসলামসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্ঘ উপস্থিত ছিলেন। # #

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন