শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

বিএনপি ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে গেছে: নৌপরিবহন প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২২, ৭:১২ পিএম

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বিএনপি ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে গেছে। চিকিৎসার জন্য সরকারের কাছে তাদের আবেদন করা উচিত। তিনি বলেন, রাজনৈতিক ক্যান্সার চিকিৎসা করার সাহস সরকারের আছে।

প্রতিমন্ত্রী আজ শুক্রবার দিনাজপুর জেলার বিরল উপজেলা পরিষদ অডিটরিয়ামে সমাজসেবা অধিদফতর কর্তৃক বাস্তবায়িত ক্যান্সার, কিডনী, লিভার, সিরোসিস, স্ট্রোক, প্যারালাইসিস, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগীদের অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।

বিরল উপজেলা নির্বাহী কর্মকর্তা আফছানা কাওছার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। প্রতিমন্ত্রী বলেন, দেশ এগিয়ে যাক, দেশের মানুষ ভাল থাক, দেশের অর্থনীতি ভাল থাকুক, দেশের মানুষ সাহসিকতার সাথে প্রতিটি চ্যালেঞ্জ মোকাবেলা করুক- এটা বিএনপি চায়না। তারা আছে দন্ডিত ও অসুস্থ খালেদা জিয়া ও পলাতক তারেককে নিয়ে। এটা তাদের রাজনীতি। ১৮ কোটি মানুষ গর্তে চলে গেলেও তাদের কিছু যায় আসেনা বলে উল্লেখ করেন খালিদ মাহমুদ চৌধুরী।

প্রতিমন্ত্রী আরও বলেন, শেখ হাসিনার মতো যোগ্য নেতৃত্বের কারণে ৫০ বছরে বাংলাদেশ স্বল্পোন্নত দেশের পর্যায় থেকে মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। তার নেতৃত্বে পৃথিবীতে বাংলাদেশ মাথা উচু করে দাঁড়িয়েছে, মর্যাদার জায়গায় গেছে। ২০৪১ সালে বাংলাদেশ উন্নত দেশের কাতারে পৌঁছে যাবে।

প্রতিমন্ত্রী পরে বিরলে চৌধুরীডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন, কালিয়াগঞ্জ বাজার হতে কামদেবপুর বাজার ভায়া এনায়েতপুর (ধর্মজৈন) সড়কের উন্নয়ন কাজ পরিদর্শন, কামদেবপুর হতে চকেরহাট সংযোগ সড়কের ভিত্তিপ্রস্থর স্থাপন, মিরাবন নোনাব্রীজ থেকে বিশ্বনাথপুর জিপিএস পর্যন্ত রাস্তার ভিত্তিপ্রস্থর স্থাপন, মুজিববর্ষ উপলক্ষে গৃহহীন ও ভূমিহীনদের জন্য আশ্রয়ণ প্রকল্প-২ পরিদর্শন এবং প্রধানমন্ত্রী প্রদত্ত অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের ‘বীর নিবাস’ পরিদর্শন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন