শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আড়াইহাজারে উত্ত্যক্তের প্রতিবাদ করায় পরিবারের উপর হামলা, আহত ৩

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ৮:৩৬ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় এক স্কুল ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ওই ছাত্রীর পরিবারের উপর হামলা করা হয়েছে। এতে আহত হয়েছেন এক নারী সহ তিনজন।
সোমবার সকলে উপজেলার আতাদী এলাকায় ওই ঘটনা ঘটে।
আহতরা হলেন, স্কুল ছাত্রীর চাচা শহীদুল্লাহ, চাচী জোসনা বেগম ও চাচাতো ভাই আরমান । তাদের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ ঘটনা দুপুরে ছাত্রীর বাবা তিনজনের নাম উল্লেখ ও ৪ থেকে ৫জনকে অজ্ঞাত আসামি করে আড়াইহাজার থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।
অভিযোগের বরাত দিয়ে ওই ছাত্রীর বাবা জানান,‘আমার মেয়ে স্থানীয় স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী। প্রতিদিন স্কুলে যাওয়া আসার পথে দাসিরদিয়া গ্রামের বখাটে ইমরান আমার মেয়েকে উত্ত্যক্ত করে। বিভিন্ন কুপ্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় আমার মেয়েকে হুমকি ধমকি দিয়ে আসছিল। গত রোববার বিকেল ৩টায় আমার মেয়ে বাড়ি ফেরার পথে পিছু নেয় ইমরান। এসময় বিয়ের প্রস্তাব দিয়ে অশ্লীল কথা বার্তা সহ বিভিন্ন ভাবে উত্ত্যক্ত করে। এসময় চাচাতো ভাই আরমান বাড়ি থেকে বের হয়ে প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয় ইমরান। পরে তার সহযোগিদের নিয়ে বাড়িতে হামলা চালিয়ে তিনজনকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। পরে যাওয়ার সময় বিভিন্ন হুমকি ধমকি দিয়ে যায়।
তিনি বলেন,‘এ বখাটেদের জন্য আমার মেয়ের স্কুল যাওয়া বন্ধ হওয়ার উপক্রম। আমরা এর সুবিচার চাই।’
অভিযোগের সত্যতা নিশ্চিত করে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা বলেন,‘তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। অপরাধী যেই হোক তাকে গ্রেপ্তার করা হবে।’#

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন