রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

ইসলামী জীবন

দ্রব্যমূলের উর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা

ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২২, ৯:০০ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ দ্রব্যমূল্যের লাগামহীন মূল্যবৃদ্ধিতে গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে বলেছেন, ভোজ্যতেল, চাল, ডাল, সিলিন্ডার গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের লাগামহীন মূল্যবৃদ্ধি করে সরকার জনগণের সাথে তামাশা করেছে। দ্রব্যমূলের উর্ধ্বগতির কারণে সাধারণ মানুষ যখন দিশেহারা। সরকারের বিভিন্ন মন্ত্রীদের উপহাস ও তুচ্ছ-তাচ্ছিল্য করে বক্তব্য দেয়া চরম বিকারগ্রস্ত মানসিকতার শামিল।
আজ বিকেলে ইসলামী আন্দোলন ৩১ মার্চ ঘোষিত মহাসমাবেশ ও মাসব্যাপী দাওয়াতী কার্যক্রম এবং সদস্য সংগ্রহ অভিযান উপলক্ষে আয়োজিত দাওয়াতী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ডেমরা থানার ৬৭নং ওয়ার্ড শাখা সভাপতি ও ওয়ার্ড কাউন্সিলর হাজী মো. ইব্রাহিম খলিলের সভাপতিত্বে স্থানীয় একটি মিলনায়তনে অনুষ্ঠিত দাওয়াতী সভায় বক্তব্য রাখেন, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, কেন্দ্রীয় সহকারি প্রশিক্ষণ সম্পাদক মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, কেএম শরীয়াতুল্লাহ, ডেমরা থানা সভাপতি মুহাম্মদ ইমদাদুল ইসলাম, সেক্রেটারী মো. ইকরাম হোসাইনসহ ওয়ার্ড নেতৃবৃন্দ।
মাওলানা ইউনুছ আহমাদ বলেন, দেশের সামগ্রিক পরিস্থিতি অত্যন্ত ভয়াবহ। নিত্যপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিতে জনজীবনে চরম অস্থিরতা নেমে এসেছে। এজন্য আগামী ৩১ মার্চ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিতব্য জাতীয় মহাসমাবেশ সফল করা কর্তব্য।
মহানগর দক্ষিণ যৌথসভা :
ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারি মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম বলেছেন, যেভাবে নিত্যপণ্যের দাম বেড়েই চলছে, তাতে সারাদেশে নিরব দুর্ভিক্ষের সম্ভাননা রয়েছে। বর্তমান সরকার মিথ্যার আশ্রয়ে টিকে আছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির জন্য দোষ দিচ্ছে বিরোধী দলকে। তিনি বলেন, মশা মাছির উপদ্রব মারাত্মক আকার ধারণ করেছে। সিটি কর্পোরেশন মশা নিধনে চরমভাবে ব্যর্থ।
আজ শনিবার বাদ জোহর পুরানা পল্টনস্থ কার্যারয়ে ৩১ মার্চের জাতীয় মহাসমাবেশ সফলের লক্ষ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ ও থানা শাখার যৌথ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। যৌথসভায় বক্তব্য রাখেন আলহাজ্ব আলতাফ হোসেন, আলহাজ্ব আনোয়ার হোসেন, মুহা. আব্দুল আঊয়াল মজুমদার, ডা. শহিদুল ইসলাম, কেএম শরীয়াতুল্লাহ, মুফতী আব্দুল আহাদ, মাওলানা নজরুল ইসলাম, আলহাজ্ব নজরুল ইসলাম খোকন, মো. ফজলুল হক মৃধা, নুরুজ্জমান সরকার ও নাযির আহমদ শিবলী।

ইসলামী আন্দোলন বাংলাদেশ

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ১৯ মার্চ, ২০২২, ১০:১৫ পিএম says : 0
......... is ruling our sacred mother land as such ....... occupied our mother land as such we are suffering too much in their dirty hand.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps