রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোণার দুর্গাপুরে ব্যাবসায়ী খুন

নেত্রকোণা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ৪:২৪ পিএম

নেত্রকোণা জেলার দুর্গাপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের মধ্যবাগান এলাকায় রবিবার দিবাগত-রাত দেড়টার দিকে হেকমত আলী (৬২) নামক এক ব্যাবসায়ী খুন হয়েছে।

নিহত হেকমত আলী মধ্যবাগান গ্রামের মৃত মেহের আলীর পুত্র। গ্রামের রাস্তার পাশে মুদি ও জ্বালানী তেলের দোকান রয়েছে। নিহতের ছেলে মাহবুব আলীর অভিযোগ আমার বাবা প্রতিদিনের ন্যায় রবিবার রাতের খাবার খেয়ে দোকান বন্ধ করে দোকানেই ঘুমিয়ে পড়ে। রাতে প্রকৃতির ডাকে (পস্রাব)
সাড়া দিতে দরজা খুলে বের হয়। পূর্ব থেজে উৎ পেতে থাকা চকলেহেঙ্গা গ্রামের জালাল উদ্দীনের ছেলে মাসুদ (২২) দোকানে ঢুকে ক্যাশ থেকে টাকা লুট করতে শুরু করে। হেকমত দোকানে এসে এ দৃশ্য দেখে তাকে জাপটে ধরার চেষ্টা করলে, তাদের মধ্যে ধস্তাধস্তি হয়। এসময় মাসুদ হেকমতের মাথায় আঘাত করে এবং গলায় দড়ি পেচিয়ে হত্যার চেষ্টা করে। ঠিক তখনই ভেকু চালক শাহীন ও লড়ি চালক অন্তর ডিজেল নিতে এই দোকানে আসে। এ দৃশ্য তাদের চোখে পড়লে, তারা ডাক চিৎকার করে মাসুদকে ধরতে গেলে সে দৌড়ে পালিয়ে যায়। আশপাশের প্রতিবেশিরা হেকমতকে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
এ ব্যাপারে দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) মীর মাহবুবুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ সুরতহাল করার পর ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। অভিযুক্ত মাসুদকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন