বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিকেএ’র নতুন চেয়ারম্যানকে সংবর্ধনা দিলেন কিন্ডারগার্ডেন শিক্ষকরা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ৬:১৭ পিএম

বাংলাদেশের কিন্ডারগার্টেন স্কুলগুলোর শিক্ষকদের সংগঠন বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন (বিকেএ) নবনির্বাচিত চেয়ারম্যান এল এম কামরুজ্জানকে গতকাল বিকেলে মিরপুরের একটি হোটেলে সংবর্ধনা দিয়ে বরণ করে নিলেন ঢাকা ও ঢাকার বাইরে থেকে আশা কিন্ডার গার্টেন স্কুলগুলোর শিক্ষকরা।

অনুষ্ঠানে কুরআন তেলাওয়াতের পর ঢাকার বাইরের জেলাগুলো থেকে আশা শিক্ষকরা বক্তব্য রাখেন। শিক্ষকদের বক্তব্যে ওঠে আসে অবহেলিত শিক্ষকদের নানা বঞ্চনার কথা।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা জীএম। বিশেষ অতিথি ছিলেন বিকেএ’র মহাসচিব জিএম হাহাঙ্গীর কবির রানা ও কো-চেয়ারম্যান বেলাল আহম্মেদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শহীদুর রহমান বাবু। শিক্ষাকতায় অবদানের জন্য বিকেএ’র সদস্য সংগঠনের সিনিয়র ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম, মাজেদুর রহমান, ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম, রফিকুল ইসলাম, নির্বাহী সদস্য ফিরোজ আলম, নবী নেওয়াজ পিন্টুকে সন্মানা প্রদান করা হয়।
এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ভাইস চেয়ারম্যান হামিদুল ইসলাম মিন্টু, শরফ উদ্দীন সোহরাওয়ার্দী, মনিরুল ইসলাম, মহবুবা হক, আলমগীর হোসেন হেলাল, মাহফুজা শিকদার, জয়নুল আবেদিন, ভারপ্রাপ্ত মহাসচিব নুরুন নবী, যুগ্ন মহাসচিব কে এম তরিকুল ইসলাম ও রফিকুল ইসলাম রুনু প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন