বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দেশের গণ্ডি পেরিয়ে শতাধিক প্রেক্ষাগৃহে ‘পাপ পুণ্য’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২২, ১০:৩২ এএম

গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত তারকাবহুল সিনেমা ‘পাপ-পুণ্য’। জানা গেছে, আসছে রোজার ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি। এবার দারুণ এক সুখবর জানিয়েছে দেশীয় সিনেমার পাইওনিয়র আন্তর্জাতিক পরিবেশক স্বপ্ন স্কেয়ারক্রো। প্রতিষ্ঠানটির মাধ্যমে ‘পাপ পুণ্য’ উত্তর আমেরিকার ১০০ সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে। এর মাধ্যমে প্রথমবারের মতো বাংলাদেশের কোনো সিনেমা একযোগে ১০০-এর বেশি আন্তর্জাতিক সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে। বিষয়টি এক ই-মেইল বার্তায় নিশ্চিত করেছে স্বপ্ন স্কেয়ারক্রো।

স্বপ্ন স্কেয়ারক্রোর প্রেসিডেন্ট মোহাম্মদ অলিউল্লাহ সজীব সপ্তক বলেন, ‘এটাই সেই স্বপ্ন যা এতদিন অবিশ্বাস্য ছিল, অবশেষে বাস্তব হচ্ছে। আমাদের পরিবেশনায় ১৬ নম্বর সিনেমাতেই আমরা একযোগে ১০০ থিয়েটারে বাংলাদেশের সিনেমা মুক্তি দেওয়ার মাইলফলক স্পর্শ করছি। এ বছরের শুরুতে আমরা ঘোষণা দিয়ে রেখেছিলাম, ২০২২ এ আমাদের মুক্তি দেওয়া প্রতিটি সিনেমা ১০০-এর বেশি উত্তর আমেরিকান সিনেমা হলে একসঙ্গে মুক্তি পাবে। অবশেষে ‘পাপ পুণ্য’ মুক্তির মাধ্যমে এটি শুরু হচ্ছে। এর মাধ্যমে আন্তর্জাতিক বাজারে বাংলাদেশের সিনেমা একটি অত্যন্ত শক্ত পদক্ষেপ ফেলল।’

তিনি আরও বলেন, ‘এখন থেকে উত্তর আমেরিকায় বসবাস করা সব বাংলাদেশি সিনেমার দর্শক তাদের পাশের কোনো একটি এএমসি, রিগ্যাল, সিনেমার্ক বা সিনেপ্লেক্স থিয়েটারে গিয়ে সিনেমাটি উপভোগ করতে পারবেন। এটা শুধু আমাদের জন্য নয়, উত্তর আমেরিকার বাংলাদেশি তথা সব বাংলাদেশিদের জন্য দারুণ গৌরবের বিষয়।’

ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ‘পাপ-পুণ্য’ সিনেমাটি চলতি বছরের জানুয়ারিতে সেন্সর বোর্ড থেকে বিনা কর্তনে ছাড়পত্র পায়। নির্মাতা সেলিম এর ‘ভালোবাসা’ নামক ট্রিলজির শেষ সিনেমা এটি। এতে অভিনয় করেছেন আফসানা মিমি, চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, শাহনাজ সুমিসহ অনেকে। সিনেমাটির কনসেপ্ট পোস্টার ও ক্যারেক্টার পোস্টারগুলো ইতিমধ্যেই দারুণ প্রশংসিত হয়েছে। দ্রুতই টিজার ও গান প্রকাশ পাবে বলে জানা গেছে।

উল্লেখ্য, দেশের বাইরে একসঙ্গে সবচেয়ে বেশি সিনেমা হলে মুক্তি পাওয়ার রেকর্ডটি এতদিন ছিল ‘ঊনপঞ্চাশ বাতাস’ সিনেমার দখলে। সিনেমাটি ১৬টি আন্তর্জাতিক থিয়েটারে একসঙ্গে মুক্তি পেয়েছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন