বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

রণবীরের চেয়ে আলিয়া বেশি বড়লোক, কতটা বেশি জানলে অবাক হবেন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২২, ৩:১১ পিএম

সর্ব মোট সম্পত্তি শুধু নয়, বাজার দরের নিরিখে রণবীরের চেয়ে এগিয়ে আলিয়া। কতটা এগিয়ে জেনে নিন।

আলিয়া ভাট এবং রণবীর কাপুর। দু’জনের মোট সম্পত্তি, তাদের কাজের উপর বিনিয়োগ, তাদের বাজার দর। সবটি মিলিয়ে হিসাব করলে এই দম্পত্তির সর্ব মোট দাম দাঁড়াবে ৮৩৯ কোটি। কিন্তু আলিয়া আর রণবীরের মধ্যে কে অন্য জনের চেয়ে এগিয়ে?

সাম্প্রতিক হিসাব বলছে, আলিয়া নাকি বেশ কিছুটা এগিয়ে রয়েছেন রণবীরের চেয়ে। রণবীরের সম্পত্তি এবং বাজার দরের হিসাব: অভিনেতার ঝুলিতে বহু হিট ছবি। তার ফলে বাড়তে বাড়তে তাঁর পারিশ্রমিক এখন পৌঁছে গিয়েছে ছবি পিছু ৫০ কোটি রুপিয়। বহু ধরনের বিজ্ঞাপনের কাজও করেন রণবীর। এক একটি ছবির জন্য তিনি প্রায় ৬ কোটি রুপি করে নেন। রণবীরের বাড়ির দামও প্রায় ৩০ কোটি রুপি। সব মিলিয়ে রণবীরের দাম প্রায় ৩৩০ কোটি রুপি।

আলিয়ার সম্পত্তি এবং বাজার দরের হিসাব: আলিয়া এই মুহূ্র্তে বলিউডের অভিনেত্রীদের মধ্যে একেবারে প্রথম দিকে রয়েছেন। এক একটি ছবির জন্য ১৫ কোটি রুপির কাছাকাছি তিনি নেন। আলিয়ার হাতেও প্রচুর বিজ্ঞাপনের কাজ। এক একটি বিজ্ঞাপনে এক এক দিনের কাজের জন্য তিনি নাকি ২ কোটি রুপির কাছাকাছি নেন। বেশ কিছু দামি গাড়িও রয়েছে আলিয়ার সংগ্রহে। সব মিলিয়ে তার দাম প্রায় ৫১৭ কোটি রুপি। সূত্র: হিন্দুস্থান টাইমস।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন