শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার ‘কেজিএফ ৩’ নিয়ে ভাবছেন ইয়াশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২২, ৫:২৬ পিএম

মুক্তির পর থেকেই বক্স অফিসে দাপট দেখাচ্ছে ইয়াশ অভিনীত ‘কেজিএফ : চ্যাপ্টার টু’। ইতোমধ্যে ৯০০ কোটি রুপির উপরে ব্যবসা করেছে ছবিটি। কেজিএফের নতুন পর্বটি সফল হওয়ার পর থেকে দর্শকরা তৃতীয় কিস্তি নিয়ে আলোচনা শুরু করে দিয়েছে। কয়েকদিন আগে ব্লকবাস্টার সিনেমার তৃতীয় কিস্তি নির্মাণ নিয়ে ইঙ্গিত দিয়েছিলেন পরিচালক প্রশান্ত নীল। এবার তার সঙ্গে তাল মিলিয়েছেন ইয়াশ। দ্বিতীয় কিস্তিতে যেসব দৃশ্য দেখাতে পারেননি, তা দেখানোর কথা ভাবছেন তিনি ও পরিচালক।

কন্নড় সুপারস্টার ইয়াশ বলেছেন, পরবর্তী কিস্তির জন্য তিনি ও পরিচালক প্রশান্ত নীল অনেক দৃশ্যের কথা এরই মধ্যে ভেবে ফেলেছেন। ইয়াশ বলেন, ‘এরই মধ্যে আমি ও প্রশান্ত অনেক দৃশ্যের কথা ভেবেছি। এমন অনেক কিছু আছে, যা আমরা দ্বিতীয় কিস্তিতে করতে পারিনি। তাই আমরা জানি সেখানে অনেক সম্ভাবনা রয়েছে। প্রচুর কিক-অ্যা... দৃশ্য রয়েছে। কিন্তু এটি একটি ধারণা মাত্র। আমরা এখন এটিকে সেখানে রেখেছি।’

ইয়াশ আরও জানান, ভক্তদের ভালোবাসায় তিনি যারপরনাই প্রফুল্ল। ‘কেজিএফ’ আসলে দুই কিস্তির সিনেমা নয়। নির্মাতার ভাবনায় এটি ফ্র্যাঞ্চাইজ।

১৪ এপ্রিল ভারতের কন্নড় সুপারস্টার ইয়াশ অভিনীত বহুল প্রতীক্ষিত অ্যাকশনধর্মী ‘কেজিএফ : চ্যাপ্টার টু’ সিনেমা মুক্তি পায়। চলচ্চিত্র বিশ্লেষকেরা অনুমান করেছিলেন, ভারতীয় সিনেমার ইতিহাসে নতুন রেকর্ড সৃষ্টি করতে যাচ্ছেন ইয়াশ। সেই অনুমান সত্যি হচ্ছে। বিশ্বব্যাপী তেলেগু, হিন্দি, তামিল, মালয়ালাম ও কন্নড় ভাষায় রেকর্ড ১০ হাজার স্ক্রিনে মুক্তি পেয়েছে ‘কেজিএফ : চ্যাপ্টার টু’, যেখানে শুধু ভারতের ছয় হাজার স্ক্রিনে মুক্তি পেয়েছে। করোনা-পরবর্তী সময়ে যা রেকর্ড।

‘কেজিএফ : চ্যাপ্টার টু’ সিনেমায় ইয়াশ ওরফে রকি ভাই মুখোমুখি হয়েছেন খলনায়ক সঞ্জয় দত্ত ওরফে আধীরার সঙ্গে। প্রশান্ত নীলের রচনা ও পরিচালনায় সঞ্জয় দত্ত ছাড়াও এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ ও শ্রীনিধি শেঠি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন