শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

চরকি ও বঙ্গবিডি’র সাবস্ক্রিপশনে বিকাশ পেমেন্টে ৫০% ক্যাশব্যাক

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মে, ২০২২, ৫:৩১ পিএম

গ্রাহকের ঈদ বিনোদনের মাত্রা আরো বাড়িয়ে দিতে এই সময়ের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গবিডি ও চরকিতে বিকাশ পেমেন্টে মিলছে ক্যাশব্যাক। ফলে আরো সাশ্রয়ে ঈদ উপলক্ষ্যে আসা নতুন নাটক, সিনেমা সহ এই প্ল্যাটফর্মগুলোর জনপ্রিয় সব বিনোদন কনটেন্ট উপভোগ করতে পারছেন গ্রাহকরা।

জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম চরকির ছয় মাসের সাবক্রিপশন ফি ২৯৯ টাকা বিকাশ পেমেন্টে করলে গ্রাহক পাচ্ছেন ৫০ শতাংশ তাৎক্ষণিক ক্যাশব্যাক। ২৯ এপ্রিল শুরু হওয়া এই অফারটি চলবে ৩১ মে পর্যন্ত।

এদিকে গ্রাহক বিকাশ অ্যাপ থেকে টিভি অথবা ইন্টারনেট বিল পরিশোধ করলে বঙ্গবিডি’র এক মাসের সাবস্ক্রিপশন পাচ্ছেন বিনামূল্যে। ২১ এপ্রিল শুরু হওয়া অফারটি চলবে ১৫ মে ২০২২ পর্যন্ত। বিল পেমেন্ট করার পরবর্তী কার্যদিবসে গ্রাহকের মোবাইলে এসএমএসের মাধ্যমে কুপন কোড পাঠানো হচ্ছে এবং গ্রাহক তা ব্যবহার করে সাবস্ক্রিপশন নিতে পারছেন।

আবার বঙ্গবিডিতেই ৫০ টাকায় এক মাসের সাবস্ক্রিপশন ফি বিকাশে পরিশোধ করলে পাচ্ছেন তাৎক্ষনিক ৫০ শতাংশ ক্যাশব্যাক। ২৯ এপ্রিল শুরু হওয়া এই অফারটি চলবে ২৯ মে পর্যন্ত।
ক্যাম্পেইন চলাকালীন সবগুলো অফারই একজন গ্রাহক একবার করেই উপভোগ করতে পারবেন।

পাশাপাশি গ্রাহকদের ঈদের ছুটির সময়কে আরো উপভোগ্য করতে গত বছরের ধারাবাহিকতায় এবারও বঙ্গবিডির ‘বই থেকে শুরু’ নাটক সিরিজের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে বিকাশ। এই সিরিজের আওতায় সাতটি জনপ্রিয় বই থেকে ৭টি নাটক নির্মিত হয়েছে।

এবারের নির্বাচিত বই গুলো হলো, সৈয়দ মনজুরুল ইসলামের ‘অপরাহ্ণের গল্প’, রাসয়াত রহমান জিকোর ‘ছোট গল্প’, ইমদাদুল হক মিলনের ‘সুরভী’, ওবায়েদ হকের ছোট গল্প ‘প্রায়শ্চিত্ত’ , রাহিতুল ইসলামের কেমন আছে ফ্রিল্যান্সার নাদিয়া, ইশতিয়াক আহমেদের সাদা প্রাইভেট এবং আন্তিক মাহমুদের ’চল’।

আফরান নিশো, মেহজাবিন, ফজলুর রহমান বাবু, তৌসিফ মাহবুব, তানজিন তিশা, ইয়ামিন হক ববি, সুবর্ণা মুস্তাফা, তারিক আনাম, ইয়াশ রোহান, সাবিলা নূর, ইরফান সাজ্জাদ, জিয়াউল হক পলাশ, তামিম মৃধা সহ জনপ্রিয় শিল্পীদের নিয়ে এই নাটক গুলো নির্মিত হয়েছে। ইতোমধ্যে ঈদের প্রথম দিন ‘ এক অলৌকিক বিকেলের গল্প’ ও দ্বিতীয় দিনে প্রচারিত ‘প্রায়শ্চিত্ত’ নাটকগুলো দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন