বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিরাজদিখানে দু’গ্রুপের সংঘর্ষে টেটাবিদ্ধ ১, আহত ৬ জন

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ১:৫২ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে হাউজিং ব্যবসা ও আধিপত্য বিস্তার নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে ১ জন টেটাবিদ্ধসহ আহত হয়েছে ৬ জন। এ সময় ৬ টি বাড়ী ঘর ভাঙচুরের অভিযোগ উঠেছে। শনিবার দিবাগত রাত ১০ টার দিকে উপজেলার বালুচর ইউনিয়নের খাসকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, হাউজিং ব্যবসার দ্বন্দ্বে ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কামিজুদ্দিন কামু ও বাতেন মাতব্বর গ্রুপের মধ্যে সংর্ষের ঘটনা ঘটেছে। এসময় ১ জন টেটাবিদ্ধসহ আহত হয়েছে ৬ জন। বাড়ীঘর ভাঙচুর হয়েছে ৬ টি। রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। টেটাবিদ্ধ আহত মো. আনোয়ার হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ বিষয় বাতেন মাতব্বর বলেন, আমি অসুস্থ বাড়ীতে ছিলাম কিন্তু কামিজুদ্দিন কামু, ফারুক মেম্বার এবং খোরশেদের নেতৃত্বে আল ইসলাম, জজ মিয়া, খালেক, ইব্রাহীম, শাহ আলীর বাড়ীসহ ৬ টি বাড়ী ভাঙচুর করেছে।

অভিযোগ অস্বিকার করে কামিজুদ্দিন কামু বলেন, মারা-মারি ও ভাঙচুরের ঘটনা আমি শুনেছি। ঘটনার সময় আমি ঢাকায় ছিলাম। আমাকে ফাঁসানোর জন্য তারা মিথ্যা অপবাদ দিচ্ছে।

সিরাজদিখান থানার ওসি একেএম মিজানুল হক জানান, মারা-মারি হয়েছে । এসময় কয়েকটি বাড়ী ভাঙচুরের ঘটনা ঘটেছে। মামলা প্রক্রিয়াধীন, বর্তমান পরিস্থিতি শান্ত আছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন