বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নিরপেক্ষ নির্বাচন আয়োজনে আ. লীগ ছাড়া সব দল ঐক্যবদ্ধ

জরুরি সভায় রিজভী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মে, ২০২২, ১২:০১ এএম

নির্দলীয় নিরপেক্ষ সরকার ছাড়া দেশে আর কোনো নির্বাচন হবে না, হতে দেয়া হবে না বলে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, অগণতান্ত্রিক সরকারের কাছে কোন আবদার নয়। আন্দোলনের মাধ্যমেই সকল দাবি আদায় করা হবে। দেশে জনগণের সরকার প্রতিষ্ঠিত করতে মানুষ প্রস্তুতি নিচ্ছে। নিরপেক্ষ নির্বাচন আয়োজন করতে আওয়ামী লীগ ছাড়া সকল রাজনৈতিক দল আজ ঐক্যবদ্ধ।
গতকাল বুধবার রাজধানীর নয়া পল্টনে ভাসানী ভবনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির জরুরি সভায় তিনি এসব কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, আওয়ামী লীগ সরকার এখন ক্ষমতা হারানোর ভয়ে বেপরোয়া হয়ে উঠেছে। আওয়ামী লীগের নেতারা মুখে মুখে একটা বলে তার বিপরীত কাজ করে। তাদের কথার সাথে কাজের কোন মিল নেই। তারা দেশ থেকে সুষ্ঠু রাজনৈতিক পরিবেশ বিতাড়িত করেছেন। সেজন্য সরকারের নির্দেশেই কুমিল্লায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের বাসাসহ নেতাকর্মীদের ওপর হামলা করা হয়েছে। এমনকি ইফতার মাহফিলেও হামলা করা হয়েছে। দেশের মানুষ আর সরকারের কথা বিশ্বাস করে না।

বিএনপির নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের আজকের সমাবেশ সফল করতে এই জরুরি সভা হয়। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন বিএনপির ঢাকা বিভাগের সহসাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, নবী উল্যাহ নবী, তানভীর আহমেদ রবিন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন