শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শেখ হাসিনাকে আজীবন ক্ষমতায় রাখার চেষ্টা করতে হবে

আলোচনা সভায় স্বরাষ্ট্রমন্ত্রী

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০২২, ১২:০১ এএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবেন ততদিন যেন দেশের ক্ষমতায় থাকেন, আমাদের সেই চেষ্টা করতে হবে। তিনি ক্ষমতায় থাকলে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাবে। গতকাল শনিবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের হল রুমে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে কৃষকলীগ।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশের মানুষ আরও বিশ্বাস করে, যতদিন ক্ষমতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন, ততদিন দেশের উন্নয়ন হবে। এছাড়া তার পরিকল্পনা মাফিক দেশ এগিয়ে যাবেই যাবে। ২০৪১ সালে আমরা অবশ্যই উন্নত বাংলাদেশ হবোই হবো। তিনি আজ শুধু বাংলাদেশের নেতা নন, বিশ্বের নন্দিত নেতা। শেখ হাসিনা সেদিন এসেছিলেন বলেই আজ আমরা তলাবিহীন ঝুঁড়ির দেশের তকমা থেকে বেরিয়ে উন্নত দেশের কাতারে দাঁড়াতে পেরেছি।
শেখ হাসিনাকে শুধু রোহিঙ্গাদের প্রত্যাবাসনের জন্য মাদার অফ হিউম্যানিটি বিশেষণ দেয়া হয়নি উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নারীর ক্ষমতায়নসহ করোনার ভ্যাকসিন নিশ্চিত করা নিয়েও তাকে বিভিন্ন বিশেষণে ভূষিত করা হয়েছে। বর্তমানে প্রধানমন্ত্রীকে ২৮ থেকে ৩০টির বেশি বিশেষণে ভূষিত করা হয়েছে।
আসাদুজ্জামান খান কামাল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন দেশে এলেন তখন দেশের রাজনীতিতে নেতার অভাবে একটা অরাজক পরিস্থিতি দাঁড়িয়ে গিয়েছিল। অনেক নেতাই আত্মগোপনে চলে যান। সবারই ধারণা হয় এই পরিস্থিতি সামাল দিতে পারবেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। দেশে জঙ্গি ও সন্ত্রাসী উত্থান ঘটেছিল। সেটি আমরা শেখ হাসিনার নেতৃত্বেই দমন করতে সক্ষম হয়েছি। এছাড়া আজকে আপনারা দেখেছেন বাংলাদেশকে কোন জায়গায় থেকে কোথায় নিয়ে নিয়ে গেছেন। তিনি বলেছেন, বদলে দিবেন বাংলাদেশকে, বদলে দিয়েছেন। তিনি যথার্থই বলেছিলেন সেদিন। কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা শরীফ আশরাফ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী। কৃষক লীগের সাধারণ সম্পাদক এডভোকেট উম্মে কুলসুম স্মৃতির সঞ্চালনায় বক্তব্য দেন কৃষক লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন