বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

তোমার নাম মোহাম্মদ বলেই হিন্দু বৃদ্ধকে পিটিয়ে মারলো বিজেপি কর্মী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মে, ২০২২, ১০:৩৪ এএম

এক বৃদ্ধ রাস্তার পাশে বসে ছিলেন। এ সময় এক ব্যক্তি এসে তাকে জিজ্ঞেস করেন- তোমার নাম কি মোহাম্মদ? তোমার আধার কার্ড দেখাও। বৃদ্ধ লোকটিকে কিছু বোঝানোর চেষ্টা করছিলেন, কিন্তু লোকটি তাকে একের পর এক থাপ্পড় মারতে থাকেন। জানা অভিযুক্ত ব্যক্তি স্থানীয় বিজেপির কর্মী।

এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশে।

এনডিটিভি জানায়, উপর্যুপরি থাপ্পড়ে বৃদ্ধ মাটিয়ে লুটিয়ে পড়েন। পরে পুলিশ এসে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে। এ ঘটনায় অভিযুক্ত দিনেশ কুশওয়াহা একজন বিজেপি কর্মী। তাকে ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে।

রাজ্যের মুখ্যমন্ত্রী নারোত্তম মিশ্র জানিয়েছেন, এই হত্যাকাণ্ডের ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে।

পুলিশ জানায়, ৬৫ বছর বয়সী ওই বৃদ্ধের নাম ভানওয়ারলাল জেইন। তিনি রতলাম জেলার বাসিন্দা। গত ১৫ মে রাজস্থানে একটি ধর্মীয় অনুষ্ঠানে গিয়ে বৃদ্ধ নিখোঁজ হয়েছিলেন। তিনি কিছুটা মানসিক অসুস্থও ছিলেন। নিখোঁজের অভিযোগ পেয়ে পুলিশ বিভিন্ন থানায় তার ছবি সরবরাহ করে।

শনিবার পুলিশ নিমুচ জেলার রাস্তার পাশে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে। লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এদিকে ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি বৃদ্ধের নাম মোহাম্মদ কিনা জানতে চান। লোকটি বারবার একই প্রশ্ন করছেন আর বৃদ্ধের গালে একের পর এক চড় মারছেন। বৃদ্ধ তার পরিস্থিতির কথা বোঝাতে চাচ্ছিলেন কিন্তু লোকটি কোনো কথাই শুনছিলেন না।

এই ভিডিও বৃদ্ধের পরিবারের লোকজনের নজরে আসলে তারা থানায় গিয়ে অভিযুক্তকে গ্রেপ্তারের দাবি জানান।

ভিডিওটি বৃহস্পতিবার ধারণ করা হয়েছে বলে পুলিশ ধারণা করছে।

এই ভিডিও ছড়িয়ে পড়ার পর ক্ষমতাসীন বিজেপির সমালোচনা করছে বিরোধী দলগুলো। বিজেপি ঘৃণার আগুন জ্বালাচ্ছে বলে মন্তব্য করেন কংগ্রেস এমএলএ জিতু পাটওয়ারী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
haris ২২ মে, ২০২২, ১১:২৫ এএম says : 0
ara ki manosh na pasho
Total Reply(0)
Mohmmed Dolilur ২২ মে, ২০২২, ১২:৩৩ পিএম says : 0
যেহেতু মহা ভারত পুর্বে এক ছিল হিন্দু মুসলিম এক ছিল ,এখন যেহেতু মানবতা নেই হিন্দু মুসলিম যেই হোক বাঁচতে যেহেতু পারছে না,বাংলাদেশ ও পাকিস্তান হিন্দু আছে,ওদের ও কি সেটি হবে।
Total Reply(0)
jack ali ২২ মে, ২০২২, ১:৪১ পিএম says : 0
ও আল্লাহ মোদি মুসলিম হত্যাকারী ধর্ষণকারী বাড়িঘর পুরানো বিজেপি আরএসএস শিবসেনা আল্লাহ ওদেরকে ধ্বংস করো ধ্বংস ধ্বংস করা মুসলিমদের প্রতি অত্যাচার করছে....আমাদের যত মুসলিম অধ্যুষিত দেশ আছে সব দেশই ইন্ডিয়াকে সাহায্য করে বাংলাদেশ ইন্ডিয়া কে সাহায্য করে সেজন্যই আজকে এই কাফেররা আমাদেরকে হত্যা করছে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps