সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯, ০৭ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

লাইসেন্স না থাকায় নোয়াখালীতে ৯ প্রতিষ্ঠানে সিলগালা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ৭:১১ পিএম

নোয়াখালীর বিভিন্ন স্থানে অবৈধ, লাইসেন্সবিহীন ক্লিনিকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করছে প্রশাসন। অভিযানকালে বেগমগঞ্জ উপজেরায় ৩টি সোনাইমুড়ী উপজেলায় ২টি, নোয়াখালী সদরে ১টি, সেনবাগ উপজেলায় ২টি ও চাটখিল উপজেলায় ১টি ডায়াগনস্টিক সেন্টার এবং ক্লিনিক সিলগালা করে দেওয়া হয়েছে।
শনিবার দিনব্যাপী জেলা স্বাস্থ্য বিভাগ ও স্থানীয় প্রশাসন এ অভিযান পরিচালনা করেন।
সিলগালা করা প্রতিষ্ঠানগুলো হচ্ছে, চাটখিলের এশিয়ান ফিজিওথেরাপি সেন্টার, সদরের দত্তেরহাটের নোয়াখালী ইসলামিয়া চক্ষু হাসপাতাল, বেগমগঞ্জের ছয়ানির মালিয়া ডায়াগনস্টিক এন্ড ডায়বেটিস, বাংলাবাজারের নিউ চৌধুরী প্যাথলোজি ল্যাব, রাজগঞ্জের বিসমিল্লাহ্ ডায়াগনস্টিক সেন্টার, সোনাইমুড়ীর আল হাবিব হসপিটাল এন্ড ডায়াগনস্টিক, কাশিপুরের লাইফ লাইন প্যাথলোজি, সেনবাগের কানকিরহাটের সিটি ডায়াগনস্টিক এবং ছাতারপাইয়া বাজারের জেনুয়িন ডায়াগনস্টিক ল্যাব এন্ড কনসালটেশন।
বিষয়টি নিশ্চিত করে জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বলেন, শনিবার সকাল থেকে জেলার প্রতিটি উপজেলায় পৃথক অভিযান পরিচালনা করা হয়। এসময় বৈধ কাগজপত্র না থাকায় শনিবার সকাল থেকে ৮টি ও শুক্রবার বিকেলে চাটখিলে ১টি প্রতিষ্ঠান সিলগালা করে দেওয়া হয়েছে। লাইসেন্সবিহীন ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালগুলোর বিরুদ্ধে অভিযান চলমান রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন