শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

দ্রব্যমুল্যে সহ গ্যাসের মুল্য বৃদ্বির প্রতিবাদে জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২২, ৭:৫৪ পিএম

দ্রব্যমুল্যেসহ গ্যাসের মুল্য বৃদ্বির প্রতিবাদে ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (১১ জুন) বিকেলে ফরিদপুর প্রেসক্লাবের সামনে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।


গ্যাস সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে এ সমাবেশের আয়োজন করে তারা । জেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক আফজাল হোসেন খান পলাশের সভাপতিত্বে, দেশে গ্যাস সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং মূল্য হ্রাসের দাবিতে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন ফরিদপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, আলী আসরাফ নান্নু, এমটি আকতার টুটুল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরীজ। প্রমূখ। এ সময় দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। নেতৃবৃন্দ দেশে গ্যাস সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির জন্য সরকারের তীব্র সমালোচনা করেন। তারা বলেন গ্যাস সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য যদি দ্রুত না কমানো হয় তাহলে আন্দোলনের মাধ্যমে সরকারকে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য কমাতে বাধ্য করা হবে ।তারা বলেন আগামী জাতীয় নির্বাচন নিরপেক্ষ সরকারের অধীনেই হতে হবে কোন পাতানো নির্বাচনে বিএনপি যাবে না।
তারা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন