সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ১০ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

মহানগর

ভোলায় পুলিশের গুলিতে নূরে আলম ও আব্দুর রহিম হত্যার প্রতিবাদে যুবদলের বিক্ষোভ সমাবেশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ৫:২৭ পিএম

ভোলায় পুলিশের গুলিতে ছাত্রদলের জেলা সভাপতি নূরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিমের হত্যার প্রতিবাদে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সামনের সড়কে পিকআপ ভ্যানে অস্থায়ী মঞ্চ বানিয়ে বিক্ষোভ সমাবেশ করছে যুবদল। সোমবার (৮ আগস্ট) বিকেল ৩টা থেকে শুরু হয়েছে যুবদলের এই কর্মসূচি। যার ফলে ফকিরাপুল থেকে নাইটিঙ্গেল মোড় পর্যন্ত সড়কের একপাশে যানচলাচল বন্ধ রয়েছে।

ভোলায় পুলিশের গুলিতে ছাত্রদলের জেলা সভাপতি নূরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিমের মৃত্যুর প্রতিবাদে পূর্ব ঘোষিত ৩ দিনের কর্মসূচির শেষ দিনে আজ বিক্ষোভ সমাবেশের আয়োজন করেছে যুবদল। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়া বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের সমাবেশে অংশ নেওয়ার কথা রয়েছে।

সরেজমিনে দেখা যায়, দুপুর ২টার কিছু সময় পর থেকে রাজধানীর বিভিন্ন থানা-ওয়ার্ড যুবদলের নেতাকর্মীরা ছোট-ছোট মিছিল নিয়ে নয়াপল্টনে জড়ো হতে থাকেন। বেলা বাড়ার সঙ্গে নেতাকর্মীদের উপস্থিতি পুরো সড়কে ছড়িয়ে পড়লে যান চলাচল একদম বন্ধ হয়ে যায়। এতে করে এই সড়ক দিয়ে চলাচলকারী যানবাহনগুলোকে ঘুরে দৈনিক বাংলা মোড় হয়ে পল্টন এলাকা দিয়ে যেতে হচ্ছে। যার ফলে এসব সড়কে অতিরিক্ত যানবাহনের যানজট ও জনদুর্ভোগের সৃষ্টি হয়েছে।

আরও দেখা যায়, সমাবেশে অংশ নেওয়া অনেক নেতাকর্মী আবার গরম থেকে বাচঁতে সমাবেশস্থলের আশপাশের ভবনের নিচেও অবস্থান নেয়। এদিকে সমাবেশকে কেন্দ্র করে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে সর্তক অবস্থানে রয়েছেন আইনশৃঙ্খলা বাহিনী সদস্যরা। যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুটু সভাপতিত্বে, সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম মুন্নার সঞ্চালনায় সমাবেশে আরও উপস্থিত রয়েছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য আমান উল্লাহ আমান, আব্দুস সালম, যুগ্মসচিব খায়রুল কবির খোকন, ফজলুল হক মিলন, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন