বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

রাসূল (সঃ) নিয়ে কটুক্তির প্রতিবাদে ছাগলনাইয়ায় শিক্ষার্থীদের বিক্ষোভ

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০২২, ৭:১২ পিএম

ভারতের ক্ষমতাসীন দল বিজেপির দুই নেতা মহানবী হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে বিতর্কিত মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশ কর্মসূচি পালন করেছে ছাগলনাইয়া মাদ্রাসা ও কলেজের সাধারণ শিক্ষার্থীরা।

বিশ্বনবী হযরত মুহাম্মদ (সঃ)কে কটুক্তির প্রতিবাদে ছাগলনাইয়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল হয় । এসময় ছাত্ররা ভারতের পন্য বয়কটসহ বাংলাদেশ সরকারকে জাতীয় সংসদ থেকে নিন্দা প্রস্তাব দেওয়ার দাবি জানায়, এবং বিশ্বনেতা হযরত মুহাম্মদ( সাঃ) কে নিয়ে কটুক্তি করায় অবিলম্বে তাদের কে গ্রেপ্তার করে ভারত সরকার কে বিশ্বের কাছে ক্ষমা চাওয়ার দাবি জানানো হয়। সমাবেশে
ছাগলনাইয়া ইসলামিয়া কামিল মাদরাসা,
মৌলভী সামছুল করিম কলেজ,
আলহাজ্ব আব্দুল হক চৌধুরী ডিগ্রীর কলেজ,
ছাগলনাইয়া সরকারি কলেজ,
ছাগলনাইয়া সরকারি পাইলট হাই স্কুল ,
ছাগলনাইয়া একাডেমী,
মির্জার বাজার ইসলামিয়া দাখিল মাদরাসা,
হিছাছরা বহুমুখী উচ্চ বিদ্যালয়,
চাঁদগাজী হাই স্কুল এন্ড কলেজ ও
দক্ষিণ সতর উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার হাজার হাজার শিক্ষার্থী অংশগ্রহণ করে।

রবিবার (১২জুন) সকাল ১১টায় ছাগলনাইয়া প্রধান সড়কে মহানবী হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে বিতর্কিত মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল শেষে জিরো পয়েন্টে এসে সমাবেশে মিলিত হয় শিক্ষার্থীরা।

সমাবেশে শিক্ষার্থী মোঃ বায়জিদ হাসান ,হাফেজ আরমান হোসেন ,মোঃ ফরহাদ হোসেন, মোহাম্মদ শারাফাত, মোঃ জহির, নুরুল করিম, নোমান ও আব্দুল হক বক্তব্য দেন। বক্তারা বলেন, মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে ভারতের বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল যে মন্তব্য করেছেন তা ন্যাক্কারজনক। মুসলিম প্রধান দেশ হিসেবে বাংলাদেশের প্রধানমন্ত্রীকে অবশ্যই ভারত সরকারের এ কর্মকাণ্ডে নিন্দা জানাতে হবে এবং ভারত রাষ্ট্রদূতকে তলব করে এর প্রতিবাদ জানাতে হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন