বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কপোতাক্ষ নদ থেকে যুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২২, ৫:৪৯ পিএম

যশোরের চৌগাছায় কপোতাক্ষ নদ থেকে চয়ন হোসেন (২০) নামের এক যুবকের বস্তাবন্ধি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৩ জুন) বেলা ১১ টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে কপোতাক্ষ নদের মাধবপুর মোড়ের ধুনার খালন নামক স্থান থেকে চৌগাছা থানার পুলিশ লাশটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহত চয়ন উপজেলার সদর ইউনিয়নের দিঘলসিংহ গ্রামের কাচামাল ব্যবসায়ি সবুজ হোসেনর ছেলে।

নিহতের পিতা সবুজ হোসেন জানিয়েছেন রবিবার সন্ধ্যায় বাড়ি থেকে পিকনিক করার কথা বলে বের হয়ে যায় এর পর আর বাড়িতে ফিরে আসেনি। সোমবার বেলা ১১ টার দিকে ছেলের লাশের খবর পেয়েছি।
যশোর পুলিশের মুখপাত্র ডিবি ওসি রূপন কুমার সরকার জানান, সোমবার সকালে চৌগাছা উপজেলার মাসিলা ধোনার খাল এলাকার মাঠে কাজ করতে গিয়ে কৃষকরা একটি বস্তা পড়ে থাকতে দেখেন। বস্তা থেকে দুর্গন্ধ বের হওয়ায় বিষয়টি চৌগাছা থানা পুলিশকে জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বস্তা খুলে এক যুবকের মরদেহ উদ্ধার করে। পরে স্থানীয়রা তার পরিচয় শনাক্ত করেন।
ডিবি ওসি রূপন কুমার সরকার আরো জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তবে হত্যার কারণ এখনও জানা যায়নি। কারা এই হত্যাকান্ডেরসাথে জড়িত তা উদঘাটনে পুলিশ তৎপরতা শুরু করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন