শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্বামীর বন্ধুকে বিয়ে জেল থেকে বের হয়েই খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ১২:০৪ এএম

দুর্ধষ অপরাধী ১৪ মামলার আসামি রাসেল হোসেন ওরফে কাটা রাসেল (৩১)। সে কারাগারে থাকা অবস্থায় তার স্ত্রী তাকে তালাক দিয়ে বিয়ে করে তারই বন্ধু রাকিব হোসেনকে (২৫)। এর জেরে জেল থেকে জামিনে বেরিয়ে বন্ধু রাকিবকে ছুরিকাঘাতে হত্যা করে রাসেল। গত সোমবার এ ঘটনায় মিরপুর এলকায় অভিযান চালিয়ে রাসেলকে গ্রেফতার করে সিআইডি। গতকাল মঙ্গলবার মালীবাগ সিআইডি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর।

ঘটনার বিবরণে তিনি বলেন, গত ১ জুন দুপুরে নাটোর রেলওয়ে স্টেশনের ৩নং প্লাটফর্মের ওভার ব্রিজের ওপর রাকিব হোসেনকে ছুরিকাঘাতে হত্যা করে তার বন্ধু রাসেল। জেল হাজতে থাকা রাসেলের সাবেক স্ত্রীকে বিয়ে করায় জামিনে বেরিয়ে রাকিবকে খুন করে সে। ঘটনাটি তদন্তের ধারাবাহিকতায় রাসেলকে ঢাকার মিরপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

রাসেলকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে সে জানান, প্রায় ৭ বছর আগে লাবণ্য সিদ্দিকা সাথীকে (২৬) বিয়ে করে রাসেল। তাদের সংসারে ৫ বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। গত ২৩ মার্চ দস্যুতার ঘটনায় রাসেল গ্রেফতার হয়ে কারাগারে যায়। এ সময় সাথী তার স্বামী রাসেলকে তালাক দিয়ে রাকিবকে বিয়ে করে নতুন দাম্পত্য জীবন শুরু করে। গত ৩১ মে রাসেল জামিনে মুক্ত হয়ে এলাকায় এসে রাকিবকে খুঁজতে থাকে। ১ জুন রাকিবকে কৌশলে ডেকে নিয়ে নাটোর রেলওয়ে প্লাটফর্মের ওভার ব্রিজের ওপর ছুরিকাঘাত করে রাসেল। পরে গুরুতর আহত অবস্থায় উপস্থিত লোকজন রাকিবকে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। রাসেলের বিরুদ্ধে হত্যা, অস্ত্র আইন, দস্যুতা, চাঁদাবাজি, চুরি, নারী নির্যাতন ও অন্যান্য ধারার আইনে মোট ১৪টি মামলা রয়েছে। এরমধ্যে ২টি মামলা তদন্তাধীন ও অবশিষ্ট ১২টি মামলা বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন