বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

বুথ বন্ধ থাকার খবর নিতে গেলে সাংবাদিকদের কেন্দ্রে প্রবেশে বাধা

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ৩:৫১ পিএম

অষ্টম ধাপে সোনারগাঁওয়ের মোগরাপাড়া ইউপি নির্বাচনে মোগরাপাড়া এইচজিজিএস স্মৃতি বিদ্যায়তনের কয়েকটি বুথ যান্ত্রিক ত্রুটির কারণে বন্ধ থাকার সংবাদ পেয়ে ভোট কেন্দ্রে প্রবেশ করতে গেলে সাংবাদিকদের ঢুকতে বাধা দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১৫ জুন) সকাল ৯ টায় মোগরাপাড়া ইউপি নির্বাচনে মোগরাপাড়া এইচজিজিএস স্মৃতি বিদ্যায়তনের ভোট কেন্দ্রে ৩টি বুথের ৩টি বন্ধ আছে সংবাদ পেয়ে তথ্য সংগ্রহ করতে গেলে দায়িত্ব থাকা উপপরিদর্শক আব্দুল বারেক সাংবাদিকদের কেন্দ্রে প্রবেশে বাধা দেন। এসময় সাংবাদিকরা নির্বাচন পর্যবেক্ষক কার্ড থাকা সত্ত্বেও কেন কেন্দ্রে প্রবেশে বাধা দেয়া হচ্ছে জানতে চাইলে তিনি কোন উত্তর দিতে রাজি হোননি৷

সোনারগাঁও প্রেস ক্লাবের সভাপতি এমএম সালাহউদ্দিন মোল্লা বলেন, সকাল ৯টার একটু পর ভোটারদের কাছ থেকে এই কেন্দ্রের ৩টি বুথই বন্ধ হয়ে যাওয়ার খবর পাই। তখন আমি সহ আরো কয়েকজন গণমাধ্যমকর্মীরা কেন্দ্রে প্রবেশ করতে গেলে এসআই আব্দুল বারেক অপেশাদার আচরণ করেন এবং প্রবেশ করতে বাধা দেন।

উপপরিদর্শক আব্দুল বারেক নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় কর্মরত আছেন। তিনি মোগরাপাড়া ইউপি নির্বাচনে ১নং ওয়ার্ডের মোগরাপাড়া এইচজিজিএস স্মৃতি বিদ্যায়তন ভোট কেন্দ্রে দায়িত্ব পালন করছেন। এসময় আনসার বিজিবি সদস্যদের তুলনায় পুলিশ সদস্যরা মারমুখী ভূমিকায় অবতীর্ণ হতে দেখা যায় বলে জানান উপস্থিত ভোটাররা।

সাংবাদিকদের কেন্দ্রে প্রবেশে বাধা দেয়ার বিষয়টি দুঃখজনক জানিয়ে প্রিজাইডিং অফিসার মো. শরিফুল ইসলাম বলেন, সাংবাদিকরা সকল ভোটকেন্দ্রে প্রবেশ করতে পারবে। তবে ভোট কক্ষে প্রবেশের ক্ষেত্রে সাংবাদিকদের সতর্কতা অবলম্বন করার জন্য তিনি অনুরোধ করেন। তিনি পুলিশ কর্মকর্তার সঙ্গে এ বিষয়ে কথা বলবেন বলে সাংবাদিকদের আশ্বস্ত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন