সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

নীলফামারীর খোকশাবাড়ী ইউপি নির্বাচনে নৌকার জয়

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২২, ১২:০৭ পিএম

নীলফামারী সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী প্রশান্ত রায় নৌকা প্রতীকে ৪ হাজার ৯২০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী চশমা প্রতীকে ৪১০৬ ভোট পেয়েছেন। বুধবার (১৫ জুন) বিকেলে ভোটগণনা শেষে ফলাফল ঘোষণা করেছেন সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আফতাব উজ্জামান।
তিনি জানান, চেয়ারম্যান পদে ৪৯২০ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী প্রশান্ত রায় (নৌকা)। তার নিকটতম প্রার্থী আশফাউদৌলা সিদ্দিকি খোকন (চশমা) পেয়েছেন ৪১৬১ ভোট।
এছাড়া স্বতন্ত্র প্রার্থী মাসুদ রানা মাসুম (টেলিফোন) পান ২৩৩৪ ভোট, শশধর রায় (টেবিলফ্যান) পান ৩০৯ ভোট, তহিদুল ইসলাম পান (মোটরসাইকেল) ১৭১৪ ভোট, মঞ্জুরুল ইসলাম (ঘোড়া) পান ১২২ ভোট, মাসুদ রানা সাবদের (আনারস) পান ২৭০ ভোট, পঞ্চজ কুমার রায় পান ১৯৫০ ভোট। আর ইসলামী আন্দোলনের প্রার্থী নাইমুর রহমান (হাতপাখা) পান ২২ ভোট।
রিটার্নিং কর্মকর্তা আরও জানান, চেয়ারম্যান পদে নয়জন এবং সংরক্ষিত নারী ওয়ার্ড সদস্য পদে ২০জন এবং সাধারণ সদস্য পদে ৪১ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্নে নির্বাচনী দায়িত্ব পালনে একজন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এবং তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হয়। এছাড়া আইন শৃঙ্খলা রক্ষায় তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়।
জেলা নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন বলেন, সুষ্ঠু, শান্তিপূর্ণ এবং উৎসব মুখর পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়েছে। ভোটাররা স্বাচ্ছন্দে ভোট কেন্দ্রে এসে ইভিএমের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করে পছন্দের প্রার্থীকে নির্বাচিত করেছে।
উল্লেখ্য যে, খোকশাবাড়ী ইউনিয়নে ২০১১ সালে সবশের্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়। নীলফামারী পৌরসভার সাথে সীমানা জটিলতার মামলা থাকায় এতোদিন ভোট হয় নি।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন