মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

নেশার টাকার জন্য ছাগল বিক্রির দ্বন্দ্বে ভাইয়ের হাতে ভাই খুন

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২২, ৩:৩১ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নেশার টাকা যোগাতে ছাগল বিক্রির দ্বন্দ্বে ছোট ভাইয়ের হাতে বড় ভাই নিহত হয়েছে। ঘটনার পর থেকে ছোট ভাই পলাতক রয়েছে। বুধবার বেলা ১১টায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ।


জানা যায়, উপজেলা মগটুলা ইউনিয়নের নওপাড়া গ্রামের নোমান ফকিরের ছেলে জার্মান (২৪) দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। মঙ্গলবার বিকেলে মাদকের টাকা যোগাড় করতে বাড়িতে থাকা একটি ছাগল বিক্রির জন্য বাজারে নিয়ে যেতে চাইলে বাঁধা দেন ছোট ভাই সিয়াম (২০)। বিষয়টি নিয়ে দুই ভাই প্রথমে কথা কাটাকাটির পর হাতাহাতিতে জড়িয়ে পরে। এসময় কাছে থাকা ধারালো দা দিয়ে জার্মানের বুকে কোপ দেন সিয়াম। পরে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। পরে স্বজনরা তার মরদেহ বাড়িতে নিয়ে আসে। বিষয়টি পারিবারিক ভাবে ধামাচাপা দেওয়ার চেষ্টা করে লাশ কবর দেওয়ার প্রস্তুতি নেয়। খবর পেয়ে বুধবার বেলা ১১টায় লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে পুলিশ।


ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জেন্য মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যাকাণ্ডে জড়িতদের আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন