সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

পঠন-পাঠনে আধুনিকতার ছোঁয়া থাকতে হবে-ইবি ভিসি

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ২:০২ পিএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, পঠন-পাঠনে শিক্ষকের গুরুত্ব অপরিসীম। এক্ষেত্রে আধুনিকতার ছোঁয়া থাকতে হবে। শিক্ষার্থীদের মধ্যে আত্মবিশ্বাস জাগাতে হবে। আমরা সামনের সারিতে থাকতে চাই।

তিনি আরো বলেন, খাদ্য উৎপাদন বৃদ্ধি ও খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হতে যেমন সঠিক পরিকল্পনা ও কার্যসূচি লাগে তেমনি শিক্ষার ক্ষেত্রেও আমরা লক্ষ্য নির্ধারণ করবো এবং সেই অনুযায়ী কাজ করবো।

রোববার (২৬ জুন) সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সেমিনার কক্ষে কলা অনুষদের জন্য আউটকাম বেসড্ এডুকেশন (ওবিই) কারিকুলাম প্রিপারেশন বিষয়ে এক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আইকিউএসি’র পরিচালক (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মহব্বত হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া। কর্মশালায় রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন খুলনা বিশ্ববিদ্যালয়ের এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের প্রফেসর ড. সরওয়ার জাহান। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ কর্মশালায় উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন