সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

ব্যবসা বাণিজ্য

স্যামসাং ডিভাইসে তোলা পদ্মা সেতুর ছবি পোস্ট করে জিতে নিন গ্যালাক্সি এস২২ আলট্রা বা গ্যালাক্সি ট্যাব এ!

পদ্মা সেতুর উদ্বোধন উদ্যাপনে স্যামসাংয়ের ফটোগ্রাফি ক্যাম্পেইন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ৫:৩৩ পিএম

পদ্মা বহুমুখী সেতুর উদ্বোধন উপলক্ষে স্যামসাং মোবাইল বাংলাদেশ নিয়ে এসেছে এক বিশেষ ফটোগ্রাফি ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের আওতায়, যে কোনো স্যামসাং ডিভাইসের মাধ্যমে পদ্মা সেতুর ছবি তুলে স্যামসাং ফ্যানরা এখন জিতে নিতে পারেন ব্র্যান্ড-নিউ গ্যালাক্সি এস২২ আলট্রা বা গ্যালাক্সি ট্যাব এ!


ক্যাম্পেইনে অংশ নিতে ব্যবহারকারীদের যে কোনো স্যামসাং স্মার্টফোন দিয়ে পদ্মা সেতুর ছবি তুলতে হবে এবং https://www.facebook.com/SamsungBangladesh/photos/a.321070807919941/6047576365269328/.৩২১০৭০৮০৭৯১৯৯৪১/৬০৪৭৫৭৬৩৬৫২৬৯৩২৮/ এই পোস্টের কমেন্টসে #উইথগ্যালাক্সি এবং #স্যামসাং হ্যাশট্যাগসহ ছবিটি আপলোড করতে হবে। ক্যাম্পেইনের বিজয়ীর জন্য থাকছে একটি গ্যালাক্সি এস২২ আলট্রা স্মার্টফোন, সেই সাথে ২য় থেকে ১০ম স্থান অধিকারীরা প্রত্যেকে পাবেন একটি করে গ্যালাক্সি ট্যাব এ। প্রতিযোগীতায় অংশ নিতে ১৫ জুলাইয়ের মধ্যে নিজের তোলা সেরা ছবিটি জমা দিতে হবে।


এ উপলক্ষে স্যামসাং মোবাইলের হেড অব মোবাইল মোঃ মূয়ীদুর রহমান বলেন, “পদ্মা বহুমুখী সেতু আমাদের দেশের গর্বের প্রতীক। আমরা সবাই সম্প্রতি এই স্থাপনার গৌরবময় উদ্বোধনের সাক্ষী হয়েছি; এবং অধীর আগ্রহে এটি ঘুরে আসার অপেক্ষায় রয়েছি! এই গৌরবময় অর্জনের আনন্দকে ছড়িয়ে দিতে স্যামসাং বাংলাদেশ ফ্যানদের জন্য এই ফটো কনটেস্টের আয়োজন করেছে। আমরা আশা করছি, এই ক্যাম্পেইনের মাধ্যমে ব্যবহারকারীদের মধ্যে নিজেদের আনন্দ একসাথে ভাগাভাগি করে নেওয়ার এক উপলক্ষ্য তৈরি হবে”।

ক্যাম্পেইন সম্পর্কে আরও জানতে ভিজিট করুন স্যামসাং বাংলাদেশের ফেসবুক পেইজ https://www.facebook.com/SamsungBangladesh/ এবং https://mygalaxy.fdl.com.bd/s22's-digital-photo-contest.html

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন