রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪

আন্তর্জাতিক সংবাদ

বিয়ের জন্য পাত্রী চেয়ে শহর জুড়ে ব্যানার লাগালেন যুবক!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ১২:০৩ পিএম

বিয়ের জন্য পাঁচ বছর ধরে চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন এক ডিজাইনার। এরপর এক অভিনব পন্থা বেছে নেন ভারতের তামিলনাডুর ২৭ বছর বয়সী যুবক জগান। শহর জুড়ে লাগান বড় বড় ব্যানার। নিজের যোগ্যতা, পেশার বিবরণ, বেতন সবকিছুই উল্লেখ করা রয়েছে তাতে। সম্প্রতি এমন একটি ব্যানার ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
স্থানীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, তামিলনাডু রাজ্যের মাদুরাইয়ের দেওয়াল ভর্তি জগানের লাগানো ব্যানারে। আর সেই ব্যানারের মুল বিষয় পাত্রী চাই। ব্যানারে জগান নিজের একটি ডেনিম শার্ট পরা ছবি দিয়েছেন। এতে উল্লেখ করা হয়েছে, একটি বেসরকারি প্রতিষ্ঠানের ম্যানেজার তিনি। তার বেতন ৪০ হাজার রুপি।
সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে তিনি লিখেছেন, গত পাঁচ বছর ধরে পাত্রী খুঁজছেন তিনি। তবে মনের মত পাত্রী এখনো মেলেনি। জগান বলেন, ‘আমি কাজের সুবাদে প্রতিদিন ডিজাইনিংয়ের করি। ভাবলাম কেন আমি আমার নিজের জন্য পাত্রীর সন্ধান করে ব্যানার ডিজাইন করতে পারি না?’
তিনি জানান, পাত্রী খোঁজার প্রতিশ্রুতি দিয়ে অনেকেই তার কাছ থেকে টাকা নিয়েছিল। কিন্তু পাত্রী জোগাড় করে দেয়নি। তারপরই এই অভিনব ব্যানার ডিজাইন করেন তিনি।
জগান বলেন, ‘আমি মনে করি যারা ৯০-এর দশকে জন্মেছিলেন তাদের জন্য এটা একটি কঠিন সময়। আমাকে প্র্যাঙ্কও করা হয়েছিল। তবে সে সবে আমি আমি পাত্তা দিই না। আমার পোস্টার নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক মিম তৈরি হয়েছে।’
জগান জানান, কোনো পাত্রী পোস্টার দেখে তাকে বিয়ে করতে রাজী হলে তিনি তার কাছে কৃতজ্ঞ থাকবেন। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন