রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

স্ত্রী শ্বশুরালয়ে, ভাড়া বাসায় স্বামীর লাশ

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ১২:০৬ এএম

 ফতুল্লার কুতুবপুর শহীদনগর থেকে মো. মাঈনউদ্দিন নামক এক ঔষধ ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটা লাশটি উদ্ধার করা হয়। তিনি একই এলাকায় সালাউদ্দিনের বাড়িতে ভাড়া থাকতেন। মাঈনউদ্দিন কুতুবপুর শহিদ নগরের মো. মোশারফ হোসেনের ছেলে।

মাঈনউদ্দিনের পিতা জানান, তার ছেলে ৬ মাস পূর্বে বিয়ে করে। বাড়িতে জায়গা সংকুলন না হওয়া এবং ব্যবসার সুবিধার্থে পার্শ্ববর্তী শহিদনগর মেডিকেল রোডে স্ত্রীসহ বসবাস করছিল। ব্যবসা মন্দার কারণে প্রায় সময় সে মানসিকভাবে বিপর্যস্ত ছিলো। বিগত এক সপ্তাহ পূর্ব নিহত মাঈনউদ্দিন তার স্ত্রী মিম নিয়ে কুমিল্লা জেলার হোমনা থানার মাধবপুরে শ্বশুরালয়ে বেড়াতে যায়।
স্ত্রীকে শ্বশুড়ালয়ে রেখে সেখান থেকে ২৬ জুন বাসায় ফিরে আসে। গত বৃহস্পতিবার মাঈনউদ্দিন নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যায়নি। সকাল দশটার দিকে তার স্ত্রী মোবাইলে কথা বলেছে।
পরবর্তীতে রাতে ফোন দিলে ফোন রিসিভ না করায় বাড়ির মালিকের ছেলে নাঈম ইসলামকে তার খোঁজ খবর নিতে বলেন। নাঈম নিহত মাঈনউদ্দিনের দরজা সামনে গিয়ে ডাকাডাকি করে কোন সারাশব্দ না পেয়ে ঔষধের দোকানের কর্মচারী ও আশপাশের লোকজনকে নিয়ে ঘরের জানালার গ্লাস ভেঙ্গে দেখতে পায় ঘরের সিলিং ফ্যানে তার লাশ ঝুলছে।
সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙ্গে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে। নিহতের বাবা বাদি হয়ে গতকাল শুক্রবার দুপুরে ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন