শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

আন্তর্জাতিক সংবাদ

মৃত্যুর আগে শেষ যে বার্তা দিয়েছিলেন অভিনেতা কিশোর

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ১০:৩৮ এএম

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন ভারতের অসমীয়া সিনেমার অভিনেতা কিশোর দাস। শনিবার (২ জুলাই) চেন্নাইয়ের একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩০ বছর।

এদিকে দিন দশেক আগেই মুক্তি পেয়েছে কিশোর অভিনীত সবশেষ সিনেমা ‘দাদা তুমি দুষ্টু বড়।’ হাসপাতালের বিছানায় শুয়ে চিকিৎসাধীন অবস্থাতেও সিনেমার প্রচারণা চালান তিনি।

গত ৯ জুন ভিডিও বার্তা দিয়ে নিজের অসুস্থতা ও সিনেমার বিষয়ে কথা বলেন কিশোর। এ বার্তাই তার জীবনের শেষ বার্তা হিসেবে রয়ে গেল।

কিশোর বলেন, ‘নমস্কার, আমি কিশোর দাস। আপনারা সকলেই জানেন, আমার ব্লাড ক্যানসার হয়েছে। চিকিৎসার জন্য মুম্বাইয়ে ছিলাম।’

তিনি আরও বলেন, ‘এখন পর্যন্ত যত কাজ করেছি, আপনারা সবাই আমার কাজকে গ্রহণ করেছেন। আমাকে দোয়া করেছেন। এ কারণেই আমার মনোবল শক্ত হয়েছে।’

নিজের অভিনীত শেষ সিনেমা দেখার আহ্বান জানিয়ে দর্শকের উদ্দেশে এ অভিনেতা বলেন, ‘‘আমার অভিনীত শেষ সিনেমার নাম ‘দাদা তুমি দুষ্টু বড়।’ বেশ হাস্যরস ও রোমান্টিক একটি সিনেমা। আমার দৃঢ় বিশ্বাস, সিনেমাটি আপনাদের ভালো লাগবে। সবাই সিনেমাটি দেখবেন।’’

প্রসঙ্গত, খুব কম সময়েই অসমিয়া ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের অবস্থান শক্ত করেছিলেন কিশোর। ‘বৃন্দাবন’, ‘প্রেম বন্ধকি’, ‘দাদা তুমি দুষ্টু বড়’সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। ছোট পর্দারও জনপ্রিয় মুখ ছিলেন কিশোর। টেলিভিশনে তার অভিনীত ‘বিধাতা ও বন্ধু’ সিরিয়ালটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। এ ছাড়াও তিন শতাধিক মিউজিক ভিডিওতে দেখা গেছে তাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন