শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

শিশুদের খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ হামলা, নারীসহ আহত চার

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২২, ৪:১৭ পিএম

পিরোজপুরের ইন্দুরকানীতে শিশুদের খেলাকে কেন্দ্র করে হামলা ও মারামারি ঘটনা ঘটেছে। একে উভয় পক্ষে নারীসহ চার জন আহত হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার পত্তাশী ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে। গুরতর আহাতদের মধ্যে শাহাদাৎ হাওলাদার (৩৫) ও তার স্ত্রী কুলসুম বেগম (৩০), প্রতিপক্ষ একই বাড়ির নাছরিন বেগম (২৫) সহ কয়েকজনকে উদ্ধারা করে পিরোজপুর জেলা হাসপাতালে এবং পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, মঙ্গলবার রাত ১০ টার দিকে একই বাড়ির রুহুল ফরাজি ও শাহাদাৎ হাওলাদারের ছেলে মেয়েদের মধ্যে খেলাধুলাকে কেন্দ্র করে ঝগড়া শুরু হয়। পরে উভয়ের পরিবারের সদস্যরা বিবাদে জড়িয়ে পরে এবং মারামারি শুরু হয়। এক পর্যায় রুহুলের মা জাহানুরের হাতে থাকা দেশীয় অস্ত্র (দা) দিয়ে শাহাদাৎ এর মাথায় কোপ মারেন। শাহাদাৎকে বাঁচাতে তার স্ত্রী কুলসুম বেগম এগিয়ে আসলে তাকেও এলোপাতারি ভাবে কোপাতে থাকেন। এই ঘটনায় উভয় পক্ষের নারীসহ চার জন আহত হয়েছেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ইন্দুরকানী থানার ওসি এনামুল হক বলেন, আহতদের উদ্বার করে রাতেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন