শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সোনারাগাঁয়ে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২২, ৫:১৫ পিএম
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড বাড়ি মজলিস এলাকায় বাথরুমে ঢুকে গলায় ফাঁস দিয়ে মারুফ (২৫) নামে এক যুবক আত্মহত্যা করেছে। বুধবার (১৩ জুলাই) সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মারুফ ওই এলাকার আব্দুস সালামের ছেলে।
 
মারুফের বাবা আব্দুস সালাম জানান, বুধবার সকাল সাড়ে ১১ টায় নিজ ঘরে ঘুমিয়ে ছিলো ফারুফ। তাকে ডাকতে তার নিজ রুমের দরজা ধাক্কালে কোনো সাড়া পাওয়া যায়নি। পরে রুমের দিকে ভেন্টিলেটর দিয়ে ওয়াশরুমের আড়ার সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পাই। আশেপাশের লোকজনকে ডাক দিয়ে রুমের দরজা ভেঙে ওয়াশ রুমের ভেতর থেকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেই।
 
 
 
সোনারগাঁ থানার এস আই নরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে মারুফের ঝুলন্ত লাশ উদ্ধার করেছি। নিহত মারুফ পরিবারের কাউকে কিছু না বলে ঘরের দরজা বন্ধ করে ওয়াশরুমের সিলিংয়ে আড়ার সঙ্গে রশি বেধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মারুফ মানসিক ভারসম্যহীন ছিল। সুরতহাল রিপোর্টে অন্য কোনো আলামত পাওয়া যায়নি। তার বাবা-মা-সহ স্থানীয়দের কোনো অভিযোগ নেই।
 
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যু মামলা হবে।
 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন