শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে স্মার্টফোন না পাওয়ার অভিমানে কলেজ ছাত্রীর আত্মহত্যা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২২, ৪:১২ পিএম

রাজশাহীর তানোরে স্মার্টফোন কিনে না দেওয়ায় বাবা-মায়ের সঙ্গে অভিমান করে বণিতা মুর্মু (১৮) নামের এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন বলে পরিবারের দাবি। শুক্রবার ভোরে বাড়ির পাশের আমগাছ থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।
ওই তরুণী মু-ুমালা মহিলা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। তিনি উপজেলার পাঁচন্দর ইউনিয়নের মোহাম্মদপুর তাল্টিপাড়া গ্রামের হোপনা মুর্মুর মেয়ে।
তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বলেন, বণিতা ও তার ছোট ভাই বিলিয়ন মুর্মু অনেক দিন ধরে বাবা-মায়ের কাছে স্মার্টফোনের বায়না করে আসছিল। দরিদ্র কৃষক বাবা-মা অন্যের জমিতে কাজ করে গত ২৮ জুলাই বুধবার ছেলে বিলিয়ন মুর্মুকে একটি স্মার্টফোন কিনে দেন। মেয়ে বণিতাকে পরে কিনে দেওয়ার আশ্বাস দেন। কিন্তু ওই তরুণী বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকেলে আবারও ফোনের জন্য বায়না ধরে। পরে ওই স্মার্টফোনটি নিয়ে ভাই-বোনের মধ্যে বাগবিত-াও হয়। একপর্যায়ে অভিমান করে রাতে ওই তরুণী বাড়ি থেকে বের হয়ে যান। কিন্তু অনেক খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া যায়নি। শুক্রবার ভোরে বাড়ির পাশের একটি আমগাছে গলায় ওড়না পেঁচানো বণিতার মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন