শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০, ১৯ শাবান সানি ১৪৪৫ হিজরী

ইসলামী জীবন

কারাবন্দি আলেমদের দ্রুত মুক্তি দিন

বাংলাদেশ খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২২, ৮:৩৫ পিএম

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব ও বাংলাদেশ খেলাফত যুব মজলিসের সভাপতি মাওলানা মামুনুল হকসহ কারাবন্দি আলেমদের দ্রুত মুক্তি ও সুচিকিৎসার দাবি জানিয়েছেন বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমাদ। আজ শনিবার পুরানা পল্টনস্থ দলীয় কার্যালয়ে যুব মজলিসের শাখা দায়িত্বশীল সভায় তিনি এ দাবি জানান। সরকারকে উদ্দেশ্য করে তিনি বলেন, দীর্ঘদিন যাবৎ হয়রানিমূলক মামলায় মাওলানা মামুনুল হককে বন্দি রাখার কারণে তিনি অসুস্থ হয়ে পড়েছেন। তাঁর সুচিকিৎসা প্রয়োজন। তাই দ্রুত তাঁকে মুক্তি দিন। এতে আপনাদের ও দেশের কল্যাণ হবে।
সংগঠনের সভাপতি পরিষদ সদস্য মাওলানা আবুল হাসানাত জালালীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মাওলানা ফজলুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভায় আরো বক্তব্য রাখেন, যুব মজলিসের মাওলানা জহিরুল ইসলাম, অফিস ও প্রকাশনা সম্পাদক মাওলানা রাকীবুল ইসলাম, মাওলানা শহীদুল ইসলাম, মাওলানা মুহাম্মাদ আলী, মাওলানা আনোয়ার মাহমুদ ও মাওলানা জাহিদুজ্জামান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Dr. Mohammad Ziaul Hoque ১৭ জুলাই, ২০২২, ৬:০২ এএম says : 0
বাংলাদেশকে ভারতীয় করণ ও এই দেশে হিন্দুত্ব-দর্শন প্রতিষ্ঠাকামী ব্যাক্তিরা আলেম-ওলামাদের মুক্তিতে আগ্রহী নয়। আল্লাহর গজবে ইসলাম বিদ্বেষীরা শাস্তি পাবার পর এদের মুক্তি হতে পারে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন